বড় খবর


লকডাউনে কীভাবে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা?

লকডাউনের অবসরেই সবুজে মন দিয়েছেন নায়িকা। নিজের কামালগাজির বাড়ির বারান্দাতেই ছোট্ট বাগান বানিয়ে ফেলেছেন বহু যত্নে।

প্রিয়াঙ্কা সরকার।

চতুর্থ দফার লকডাউন শুরু হয়ে গিয়েছে, মানুষ কিছুটা বাধ্য হয়েই বাড়িতে থাকতে অভস্থ্য হয়ে পড়েছে। সাধারণ মানুষ থেকে তারকা- প্রত্যেকেই নিজেদের মতো করে সময় কাটানোর চেষ্টা করছেন। ব্যতিক্রম নন প্রিয়াঙ্কা সরকারও। লকডাউনের অবসরেই সবুজে মন দিয়েছেন নায়িকা। নিজের কামালগাজির বাড়ির বারান্দাতেই ছোট্ট বাগান বানিয়ে ফেলেছেন বহু যত্নে।

গাছের চারা লাগানো থেকে নিত্য পরিচর্যা, নিজেই করেন প্রিয়াঙ্কা। বই পড়া, গান শোনা, রান্না এবং সবথেকে গুরুত্বপূ্র্ণ ছেলে সহজকে সামলে বাকি সময়টা রাখেন বারান্দার ছোট্ট বাগানটার জন্য। এদিন সোশাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে কিছু জরুরি কথাও বলেছেন। প্রকৃতির মধ্যে নিজেকে নতুন করে খুঁজে নিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

#CareForNature

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

আরও পড়ুন, পরিবার-সহ হোম কোয়ারেন্টাইনে নওয়াজউদ্দিন সিদ্দিকি

প্রিয়াঙ্কার মতে, প্রকৃতির উপর অনেক অত্যাচার করেছি আমরা। তাই হয়তো আমাদের সম্মুখে এই বিপদ এসে উপস্থিত। এবার সেই প্রকৃতিকেই কিছু ফিরিয়ে দেওয়ার পালা। তার সৌন্দর্য, রূপ, রস যা আমরা একে একে কেড়ে নিয়েছি তা কিছুটা হলেও যদি দিতে পারা যায়। তার থেকে আনন্দের কিছু হয় না। নিজেও সেই চেষ্টাই করছেন প্রিয়াঙ্কা।

সমসাময়িক পরিস্থিতিতে নিজেকে ভাল রাখতে নানা রকম কাজ করছেন সকলে। প্রিয়াঙ্কা সরকার সবুজের সঙ্গে সবুজের মধ্যে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন।এখানেই থেমে থাকেননি তিনি। প্রতিযোগীতারও আয়োজন করেছেন প্রিয়াঙ্কা। ফ্যানেদের বাগানের ছবি তুলে পাঠাতে বলেছেন নায়িকা, সেরা দশজনের ছবি নিজেই পোস্ট করবেন প্রিয়াঙ্কা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Lockdown priyanka sarkar creates balcony garden

Next Story
পরিবার-সহ হোম কোয়ারেন্টাইনে নওয়াজউদ্দিন সিদ্দিকি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com