বড় খবর

পরিবার-সহ হোম কোয়ারেন্টাইনে নওয়াজউদ্দিন সিদ্দিকি

সমস্ত রকম অনুমতিপত্র নিয়েই মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজফ্ফর নগরে নিজের গ্রাম বুধানা-য় ঈদ পালন করতে গিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

নওয়াজউদ্দিন সিদ্দিকি

চোদ্দো দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হল অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। মুজফ্ফর নগর জেলার বুধানা গ্রামে নিজের বাড়িতে কোয়ারেন্টাইনে থাকতে হবে অভিনেতা ও তাঁর পরিবারকে। নওয়াজ ও তাঁর পরিবারের সকলের মে়ডিক্যাল পরীক্ষা হয়েছে তবে কোভিড-১৯-এর হদিশ মেলেনি।

১৫ মে ট্রাভেল পাস নিয়ে মুম্বই থেকে নিজের গ্রামে পৌঁছন নওয়াজ। তারপরেই ২৫ মে পর্যন্ত পরিবার সহ তাঁকে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। নওয়াজের মা, ভাই এবং ভাইয়ের বউ, অভিনেতার সঙ্গেই তাঁর ব্যক্তিগত গাড়িতে এসেছেন। অভিনেতা জানিয়েছেন, পুরো রাস্তায় প্রায় ২৫ বার মেডিক্যাল স্ক্রিনিংয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে।

আরও পড়ুন,  ”গুজবে কান দেবেন না”! পরিবারকে নিয়ে ভুয়ো খবরে বিরক্ত কোয়েল

বান্দ্রা পুলিশ সার্কেলের হাউস অফিসার কুশলপাল সিং বলেন, স্বাস্থ্য দফতরের লোকেরা অভিনেতা বাড়িতে গিয়েছেন এবং সবটা দেখে বুঝে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানিয়েছেন।

এদিকে দেশজুড়ে শুরু হয়েছে চতুর্থ দফার লকডাউন। এর মধ্যেই ওয়েবে আসতে চলেছে নওয়াজউদ্দিনের নতুন সিরিজ ‘ঘুমকেতু’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nawazuddin siddiqui has been placed under 14 day home quarantine in up

Next Story
আশার আলো দেখায় লকডাউনে তৈরি ৩টি গান3 lockdown made music videos
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com