প্রথমবার একসঙ্গে পর্দায় কৌশিক-রেশমি-ঋদ্ধি, সৌজন্যে শিবপ্রসাদ

মানুষের বিনোদনের জন্য লকডাউন শর্টস তৈরির পরিকল্পনা করেছে উইন্ডোজ। সেই মতো তৃতীয় ছবিতে সেন পরিবারকে একসঙ্গে পর্দায় আনতে চলেছে শিবপ্রসাদ-নন্দিতা।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: May 7, 2020, 09:29:18 AM

লকডাউনে বাড়িতে থেকে প্রত্যেকে নিজের মতো করে ভাল থাকার চেষ্টা করে চলেছে অনবরত। তার মধ্যেই মানুষের বিনোদনের জন্য লকডাউন শর্টস তৈরির পরিকল্পনা করেছে উইন্ডোজ। সেই মতো দুটি ছোট ছবি মুক্তিও পেয়েছে অনলাইনে। আর চতুর্থ ছবিতে সেন পরিবারকে একসঙ্গে পর্দায় আনতে চলেছে শিবপ্রসাদ-নন্দিতা।

শিবপ্রসাদ-নন্দিতার কারণেই প্রথমবার পর্দায় একসঙ্গে দেখা যাবে কৌশিক সেন, ঋদ্ধি সেন ও রেশমি সেনকে। ছবির নাম শিল্পী। বুধবার বিকেল ৬টায় উন্ডোজের অনলাইন মিডিয়ামে মুক্তি পাবে এই ছবি। ছবির পোস্টারে দেখা যাচ্ছে মোমবাতি ধরে রয়েছেন কৌশিক সেন। তবে তার কারণ এখনও জানা যায়নি।

আরও পড়ুন, ‘খালি পেটে মরে যাও, করোনায় মোরো না’, মধ্যবিত্তের যন্ত্রণা রুদ্রনীলের ভিডিওতে

ছবির গল্প লিখেছেন নন্দিতা রায়। সংলাপের দায়িত্ব ছিল শিবপ্রসাদ সম্পাদনার ভার ছিল মলয় লাহার উপর। হিং, করোনা দৈত্য ও অ্যাপেল ট্রি-র পর উন্ডোজের চতুর্থ প্রযোজনা।

বাড়িতে থেকেই শুট করা হয়েছে এই ছবির। পরবর্তীতেও বেশ কয়েকটি শর্ট ফিল্ম আসতে চলেছে তবে তার কাস্ট এবং নাম প্রকাশ্যে আনতে নারাজ নির্মাতারা। অতএব, ছবির মুক্তি পর্যন্ত অপেক্ষা ছাড়া রাস্তা নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Lockdown shorts koushik sen riddhi sen reshmi sen together for the first time

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X