বড় খবর

বনি-ঋত্বিকার ‘লাভ স্টোরি’-র নেপথ্য গল্প জানেন?

রাজীব কুমারের পরিচালনায় একসঙ্গে বড়পর্দায় আসছেন বনি-ঋত্বিকা। ছবির নাম ‘লাভস্টোরি’। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

bonny rittika
জমে উঠেছে বনি-ঋত্বিকার প্রেম।

এবছর প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ ছবিতে। হরনাথ চক্রবর্তীর পরিচালনায় কাজ করার পর এবার রাজীব কুমারের পরিচালনায় একসঙ্গে বড়পর্দায় আসছেন বনি-ঋত্বিকা। ছবির নাম ‘লাভস্টোরি’। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। আদ্যোপান্ত প্রেমের গল্প দেখানো হয়েছে ছবিতে।

চিত্রনাট্য অনুযায়ী তিন বন্ধুর গল্প। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয় অনি এবং রঞ্জার। কিন্তু তৃতীয় জনের তা ভাল লাগেনা। সে সমস্যা তো ছিলই কিন্তু তাদের ভালবাসায় মূলত বাঁধা হয়ে দাঁড়ায় পরিবার। অন্য স্রোতে বয়ে যায় জীবন, শেষপর্যন্ত কোন দিকে ঘুরবে এই দুই লাভবার্ডসের পথ।

আরও পড়ুন, ‘পাসওয়ার্ড’ ছবির আদলে সাজবে হাজরার পুজোমণ্ডপ

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্যাভি। ‘জানবাজ’ মুক্তির কিছুদিনের মধ্যেই সামনে এল ‘লাভস্টোরি’-র ট্রেলার। এই বছরে বনি-ঋত্বিকার দ্বিতীয় ছবি ‘লাভস্টোরি’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Love story official trailer bonny sengupta rittika sen rajiv kumar

Next Story
‘পাসওয়ার্ড’ ছবির আদলে সাজবে হাজরার পুজোমণ্ডপpassword
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com