বড় খবর

পরনে লাল বেনারসি, সোনার গয়না! মদন মিত্রের সঙ্গে কালীপুজোর উদ্বোধনে রাখী সাওয়ান্ত

রাখী সাওয়ান্তের মুখে মদনের সংলাপ- ‘ওহ লাভলি…’।

Madan Mitra, Rakhi Sawant, diwali 2021, Rakhi Sawant in Kolkata for Puja openning, রাখী সাওয়ান্ত, মদন মিত্র, মদনের সঙ্গে কালীপুজোর উদ্বোধনে রাখী সাওয়ান্ত, bengali news today
মদন মিত্রের সঙ্গে কালীপুজোর উদ্বোধনে রাখী সাওয়ান্ত

দক্ষিণেশ্বর নব মিলন সংঘে বুধবার ভীড় ছিল চোখে পড়ার মতো। কারণ? কালীপুজো তো বটেই! কিন্তু উদ্বোধন করতে এলেন কে? না মদন মিত্র (Madan Mitra)। আর তাঁর সঙ্গে রাখী সাওয়ান্ত (Rakhi Sawant)। পরনে লাল বেনারসী। গা ভর্তি সোনার গয়না। কপালে পড় লাল টিপ। আদ্যোপান্ত বাঙালি সাজে ধরা দিয়েছেন মুম্বইয়ের অভিনেত্রী। আর রাখী-মদনের উপস্থিতিতেই জমজমাট নব মিলন সংঘের কালীপুজো।

মদন মিত্রের ফেসবুক লাইভেই ধরা পড়ল জনতার উন্মাদনা। কামারহাটির বিধায়ক নিজেই সেই ছবি, ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটজনতার উত্তেজনা আর ধরে না সেসব দেখে। রাখী সাওয়ান্তের সঙ্গে মদন মিত্রকে দেখে একেবারে সরগরম নেটদুনিয়া। নেটজনতাদের মন্তব্য, “ওহ লাভলি!” বিধায়কের কথার সুরেই তাঁরা প্রশংসা করলেন।

[আরও পড়ুন: ধনতেরাসে এবার আর গয়না নয়, সোনার কাপ-প্লেট সেট কিনলেন বাপ্পি লাহিড়ী]

রাখীকে উত্তরীয় পরে স্বাগত জানান ক্লাব কমিটি। তুলে দেন এক স্মারকও। রাখীও কালীপুজো উপলক্ষে কলকাতায় আসতে পেরে বেজায় খুশি। শুধু তাই নয়, অভিনেত্রীর গলায় শোনা গেল মদনের- ‘ওহ লাভলি’ সংলাপও। রাখীকে দেখতে ভীড় উপচে পড়েছিল দক্ষিণেশ্বরের ওই পুজো কমিটিতে।

প্রসঙ্গত, মদন মিত্র বরাবরই রংচঙে মানুষ। বিনোদুনিয়ার সঙ্গে তাঁর সম্পর্কও বেজায় ঘনিষ্ঠ। টলিউডের সিংহভাগ তারকার সঙ্গেই তাঁর বন্ধুত্ব রয়েছে। বুধবারও সেই রঙের ছটা ছড়িয়ে দিলেন পুজো উদ্বোধনে গিয়ে। আর সেই ভিডিও ভাইরাল হতেও সময় নেয়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madan mitra inaugerates kalipuja with rakhi sawant

Next Story
ধনতেরাসে এবার আর গয়না নয়, সোনার কাপ-প্লেট সেট কিনলেন বাপ্পি লাহিড়ীBappi Lahiri, Dhanteras 2021, Bappi Lahiri Gold Love, Bappi Lahiri buys Gold tea pot set, বাপ্পি লাহিড়ী, ধনতেরাস ২০২১, ধনতেরাসে সোনার কাপ-প্লেট সেট কিনলেন বাপ্পিদা, bollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com