বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ত্বরিতাকে শুভেচ্ছা জানাতে গিয়ে কুকুরের তাড়া খেলেন মদন মিত্র

ঠিক কী ঘটেছিল সেদিন রাতে? ফেসবুক লাইভে জানালেন মদন মিত্র খোদ।

Madan Mitra, Twarita Chatterjee, Twarita Chatterjee's birthday, tollywood, ত্বরিতা চট্টোপাধ্যায়, মদন মিত্র, bengali news today
ত্বরিতা চট্টোপাধ্যায়ের জন্মদিনে বিতাড়িত মদন মিত্র!

চলতি বছরের জানুয়ারি মাসেই তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়ের (Sourav Banerjee) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ত্বরিত্বা চট্টোপাধ্যায় (Twarita Chatterjee)। টেলিদর্শকদের কাছেও বেজায় জনপ্রিয় তিনি। আর সেই অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়েই কিনা বিতাড়িত হতে হল তৃণমূল বিধায়ক তথা শাসক দলের ডাকসাইটে নেতা মদন মিত্রকে (Madan Mitra)! খেতে হল কুকুরের তাড়াও।

মঙ্গলবার, ৩ আগস্ট ছিল ত্বরিতা চট্টোপাধ্যায়ের জন্মদিন। তরুণ কুমারের নাতবউ তিনি। উপরন্তু বিয়ের পর প্রথম জন্মদিন অভিনেত্রীর। সেই উপলক্ষেই এই বিশেষ দিনে ত্বরিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন মদন মিত্র। কিন্তু তখন ঘড়িতে বাজে রাত আড়াইটে। অতঃপর মদন মিত্রকে ঢুকতে দেওয়া হয়নি তরুণ কুমারের বাড়িতে। অগত্যা ফিরে আসেন তিনি। আর সেই সময়েই রাস্তার কুকুররা তাঁকে তাড়া করে। সেকথা নিজেই ফেসবুক লাইভে এসে জানিয়েছেন মদন মিত্র।

[আরও পড়ুন: ‘ওরা মাসি, বাবু ধরে কাজ পেয়েছে!’, টলিউডের লিঙ্গবৈষম্যের বিরুদ্ধে ‘সরব’ ভাস্বর]

রাজনৈতিক মতাদর্শের উর্দ্ধে গিয়ে টলিপাড়ার অনেক তারকার সঙ্গেই সদ্ভাব রয়েছে মদন মিত্রের। মাঝেমধ্যেই তারকাদের সঙ্গে আড্ডা দেন তিনি। সোমবার ত্বরিতা চট্টোপাধ্যায়ের জন্মদিনে তাঁকেও শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন। কিন্তু গিয়ে যা ঘটল, তাতে নিজেই হতবাক! গভীর রাতে গিয়েছিলেন বলে প্রথমটায় মদনবাবুকে ঢুকতেই দেওয়া হয়নি। উপরন্তু কুকুরের তাড়া খেয়ে চলে আসতে হয়েছে সেখান থেকে। মদন মিত্রের মুখে এমন কথা শুনে লজ্জায় লাল হয়ে যান তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং ত্বরিতা চট্টোপাধ্যায় দুজনেই।

লাইভে-ই ত্বরিতার প্রশংসা করেন মদন মিত্র। শুধু তাই নয়, প্রযোজকদের কাছেও তাঁর আবেদন, ত্বরিতার মতো দক্ষ অভিনেত্রীদের আরও বেশি করে কাজের সুযোগ যেন দেওয়া হয়। পাশাপাশি অভিনেত্রীও জানান যে, খুব স্বল্প দিনের আলাপ হলেও মদন মিত্র নিজের আতিথেয়তা ও আচরণের জন্যই তাঁদের কাছের মানুষ হয়ে উঠেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madan mitra wishes twarita chatterjee on her birthday

Next Story
সৃজিতের পিরিয়ড ড্রামায় জুটি বাঁধছেন পাওলি-অনির্বাণ, অভিনেত্রীর চরিত্রে ‘চমক’Paoli Dam, Srijit Mukherji, Anirban Bhattacharya, Parambrata Chatterjee, Priyanka Sarkar, পাওলি দাম, অনির্বাণ ভট্টাচার্য, সৃজিত, পরমব্রত চট্টোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com