scorecardresearch

বড় খবর

ওহ লাভলি! মদনের ‘নেতাগিরি’ এবার বড় পর্দায়, বায়োপিকে শাশ্বত

কবে শুরু হবে শুটিং?

Madan Mitra, Madan Mitra biopic, Raja Chanda, Saswata Chatterjee, মদন মিত্র, মদন মিত্রের বায়োপিক, শাশ্বত চট্টোপাধ্যায়, রাজা চন্দ, bengali news today
মদন মিত্রের বায়োপিকে শাশ্বত

রাজনীতির ময়দানে রংচঙে মানুষ তিনি। তাঁর একেকটা মন্তব্যই আট থেকে আশির সংলাপ। রাজনীতিক হলেও তাঁর হলদে রোদ-চশমা আর কেতাদুরস্থ পোশাকের কদর বেজায় নবীন প্রজন্মের কাছে। মদনদা মানেই তৃণমূলের (TMC) মঞ্চে শো সুপারহিট! রাজনৈতিক রণক্ষেত্রের এমন রঙিন মানুষটিই জীবনকাহিনিই এবার আসছে সিনেপর্দায়। আজ্ঞে, তৈরি হচ্ছে মদন মিত্রের (Madan Mitra) বায়োপিক। নেপথ্যে পরিচালক রাজা চন্দ (Raja Chanda)।

বিনোদুনিয়ার সঙ্গেও বেজায় ঘনিষ্ঠ মদন মিত্র। তারকাদের সঙ্গে সদ্ভাবও বজায় রাখেন তিনি। রাজনৈতির রঙের উর্দ্ধে গিয়ে ইন্ডাস্ট্রির সকলের কাছে এই মানুষটি প্রিয় ‘মদনদা’। অতঃপর তাঁর বায়োপিক নিয়ে যে দর্শকদের মধ্যে আলাদা একটা কৌতূহল থাকবে তা বলাই বাহুল্য।

মদন মিত্রের ভূমিকায় কাকে দেখা যাবে? কানাঘুষো শোনা যাচ্ছে ডাকসাইটে নেতার জুতোতে এবার পা গলাতে চলেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। বাংলা সিনে ইন্ডাস্ট্রির পাশাপাশি যিনি কিনা এখন বলিউডেও বেজায় পরিচিত নাম। একটার পর একটা হিন্দি ছবির গুরুত্বপূর্ণ চরিত্র এসে চলেছে অভিনেতার ঝুলিতে। সদ্য কঙ্গনা রানাউতের সঙ্গে ‘ধাকড়’-এর শিট শেষ করে দেশে ফিরেছেন। অতঃপর, শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো একজন দক্ষ অভিনেতাকে যদি মদন মিত্রের ভূমিকায় দেখা যায়, তাহলে যে সিনেপ্রেমীরা নিরাশ হবেন না, তা হলফ করে বলাই যায়।

[আরও পড়ুন : মালাইকার ‘মেটালিক গাউনে’ মজে নেটদুনিয়া, দাম জানলে চোখ কপালে উঠবে আপনারও!]

মদন মিত্র কী বলছেন? তাঁর কথায়, “বিগত দু-তিন বছর ধরেই বায়োপিকের প্রস্তাব আসছিল। ভোটে জেতা, ঘুরে দাঁড়ানো, মেসি-ব্রাজিল টিমকে নিয়ে আসা, জীবনে ইতিবাচক দিকটার সঙ্গে নেতিবাচক দিও তো থাকবে। ভাল-মন্দ মিশিয়েই মানুষ। তাই জীবনে কিছু লুকনো উচিত নয়।” পর্দাতেও মদনের এই স্পিরিট ধরা পড়বে।

শুটিং শুরু হবে পুজোর আগেই। তবে মদন মিত্রের বায়োপিক যখন, তখন বহু রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রও যে পর্দায় দেখা যাবে, তা বোধহয় আর আলাদা করে বালর প্রয়োজন পড়ে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madan mitras biopic saswata chatterjee to play the role