বড় খবর

‘চার্মিং’ মদন! হাসপাতাল থেকে বেরিয়েই ‘কৃষ্ণকলি’ তিয়াশাকে নিয়ে মন্দিরে পুজো, ভোগ বিলি

হাসপাতাল থেকে বেরিয়েই মদন মিত্রের শো সুপারহিট!

madan mitra

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’ ওরফে তিয়াশার সঙ্গে মদন মিত্র (Madan Mitra)। হাসপাতাল থেকে ছাড়া পেতেই অভিনেত্রীকে নিয়ে মন্দিরে পুজো, তারপর কামারহাটিতে ত্রাণ বিলি। নেটদুনিয়ায় মদন-তিয়াশার ছবি ভাইরাল হতেই শোরগোলের অন্ত নেই।

এসএসকেএম (SSKM) থেকে বেরিয়েই স্বমহিমায় মদন মিত্র। মেতে উঠলেন একটার পর একটা গানে। ধরা দিলেন ফেসবুক লাইভেও। সেই মেজাজ-আমেজ। অনুরাগীরাও দেদার খুশি এতদিন বাদে ‘চার্মিং’ মদনকে পেয়ে। লাল টকটকে ধুতি-পাঞ্জাবি। চোখে সেই রোদচশমা। মাস্কেও রংমিলান্তি। এসএসকেএম থেকে যখন বেরোলেন তখন তাঁকে আর পায় কে! ভক্ত সমাবেশের মাঝেই জুড়ে দিলেন রবীন্দ্রসঙ্গীত। সবাইকে জানিয়ে দিলেন যে, তিনি এক্কেবারে ফিট। কাজেই ‘হাসপাতাল-উত্তর’ শো তো সুপারহিট করতেই হত।

নিজেই গাড়ির স্টেয়ারিং ঘুরিয়ে বেরোলেন হাসপাতাল থেকে। রওনা হলেন বাড়ির উদ্দেশে। তবে কিছুটা পথ যেতেই অসুস্থ হয়ে পড়েন। ডাক্তাররা একাধিকবার বলেছিলেন, বিশ্রাম নিতে। কিন্তু মদনের ফুরফুরে মন কি আর তাতে মানে? অতঃপর ভবানীপুরে বাড়ির সামনেই তাঁকে দেওয়া শুরু হল অক্সিজেন। সঙ্গে নেবুলাইজার। তবে এত অসুস্থতাও তাঁকে দমাতে পারেনি। বাড়িতে ফিরেই কৃষ্ণকলি (Krishnakoli) ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াশাকে (Tiyasha Roy) নিয়ে ছুটলেন বেলঘরিয়ায়। সেখানে খাটু শ্যাম মন্দিরে পুজো দিলেন।

[আরও পড়ুন: Cyclone Yaas: ‘বিধ্বস্ত’ সুন্দরবনের পাশে পরমব্রত, ঋতব্রত, অনুপমরা, দিলেন ত্রাণসামগ্রী]

তখনও পোশাকে কেতাদুরস্থ ছাপ। ফুলস্লিভ বেগুনি শার্ট, কালো প্যান্ট, চোখে চশমা। কৃষ্ণকলি তিয়াশাকে দেখেই বলে উঠলেন, “ও লাভলি!” মন্দিরে বসে মন দিয়ে পুজো দিলেন। পুরোহিতরা মালা পরিয়ে স্বাগত জানালেন মদন মিত্র এবং অভিনেত্রীকে। মন্দির চত্বরে রবীন্দ্রনাথের কবিতা পাঠের পর তিয়াশাকে নিয়েই পুজোর ভোগ বিলি করলেন কামারহাটির (Kamarhati) বিধায়ক। সেই পর্ব চুকিয়ে সোজা নিজের কেন্দ্রে পৌঁছলেন। সেখানেও স্বমেজাজ বজায় রেখে ত্রাণ বিলি করতে দেখা গেল মদনকে। তবে, ‘কৃষ্ণকলি’ তিয়াশার সঙ্গে মদনের ছবি ভাইরাল হতেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘গায়ে হাওয়া লাগিয়ে বেড়াচ্ছেন!’ সমালোচনা করতেই বাড়িতে হাজির ‘বিধায়ক রাজ’ খোদ, আপ্লুত যুবক]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madan mitras viral photo with krishnakoli famed actress tiyasha roy

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com