ঘাসফুল ছেড়ে মাধবী কি পদ্ম শিবিরে?

বিপ্লব চট্টোপাধ্যায়ের পর এবার মাধবী মুখোপাধ্যায় বিসিপি-র পাশে দাঁড়ালেন। আর্থিকভাবে দুঃস্থ শিল্পীদের পাশে দাঁড়াচ্ছে বিসিপি আর সেই কারণেই তিনি তাদের পাশে রয়েছেন বলে মঙ্গলবার একটি ভিডিওয় এমনই বক্তব্য পেশ করেন মাধবী মুখোপাধ্যায়।

By: Kolkata  Updated: July 17, 2019, 12:33:11 PM

টলিউডকে ঘিরে বঙ্গ রাজনীতিতে চমকের পর চমক। বিপ্লব চট্টোপাধ্যায়ের পর এবার মাধবী মুখোপাধ্যায় বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের (বিসিপি) পাশে দাঁড়ালেন। আর্থিকভাবে দুঃস্থ শিল্পীদের পাশে দাঁড়াচ্ছে বিসিপি আর সেই কারণেই তিনি তাদের পাশে রয়েছেন বলে মঙ্গলবার একটি ভিডিওয় বক্তব্য পেশ করেন মাধবী মুখোপাধ্যায়। এদিন তাঁর সঙ্গে দেখা করেছিলেন বিসিপির সাধারণ সম্পাদক শঙ্কুদেব পন্ডা।

প্রবীণ অভিনেত্রী বলেন, ”আমি তো সব সময় এঁদের সঙ্গে থাকব। মানুষের কাজ অন্য মানুষের হাত ধরা। সেই হাতটা যদি না ধরতে পারি, তা হলে তার চেয়ে দুঃখজনক আর কিছু হতে পারে না। এই বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ আজকে আবার সেই হাতটা বাড়াচ্ছে, অনেকদিন আগে হাত বাড়িয়েছিলেন উত্তমকুমার, কাননদেবী।”

আরও পড়ুন, টলিউড দখলে বিজেপির সাঁড়াশি আক্রমণ

কিছুদিন হল মধ্যে টলিপাড়ায় খাতা খুলেছে বিজেপির দুই সংগঠন। এর মধ্যে একটির দায়িত্বে রয়েছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা শঙ্কুদেব পণ্ডা ও অন্যটির দায়িত্বে রয়েছেন ফ্যাশন ডিজাইনার তথা বিজেপিনেত্রী অগ্নিমিত্রা পাল। এদিন শঙ্কুদেব বলেন, ”অর্থনৈতিক সাহায্য আমরা করতে চাই। শিল্পীরা আমাদের পাশে রয়েছেন। শুধু প্রবীণরা নয় অনেক তরুণ তুর্কি রয়েছেন আমাদের সমর্থনে। আগামী দিনে দেখতে থাকুন  আরও কারা যোগ দেন। প্রতি শিল্পীর রাজনৈতিক চিন্তার প্রতি শ্রদ্ধা রেখেই তাদের পরামর্শদাতা হিসাবে যোগ দেওয়ার আর্জি জানিয়েছিলাম। যদি লক্ষ্য করেন বিসিপির লোগোতেও উত্ৎপল দত্তের ছবি রয়েছে।”

তাহলে কী কাজ করতে অক্ষম টলিউডের অরাজনৈতিক ফেডারেশন? শঙ্কুর মতে, ”কোনও অরাজনৈতিক নয়। সম্পূর্ণ রাজনৈতিক। মন্ত্রীত্ব ছেড়ে এসে বলুক মেনে নেব। কাজ তো করছেই না। কেবলমাত্র অনশনে বসব বলায় কলাকুশলীদের টাকা  মিটিয়ে দিয়েছে। ওরা ভয় পাচ্ছে। আমরা ক্ষমতায় এলে কার্ডের নিয়ম তুলে দেব। সবাই কাজ করবে।”

আরও পড়ুন, টলিউড দখলের লক্ষ্যে প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব

তবে, বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের উদ্যোগের কথা শুনেই পাশে থাকার কথা বলেছেন মাধবী বলে বিসিপির দাবি। এদিকে বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের বিশেষ পরামর্শদাতা কমিটিতে রয়েছেন বামপন্থী বলে পরিচিত বিপ্লব চট্টোপাধ্যায়ও। তবে এদিন মাধবীর এই ভিডিও বিবৃতি স্তম্ভিত করেছে অনেককেই। প্রসঙ্গত,  ২০০১ সালে তৃণমূলের টিকিটে বুদ্ধদেব ভট্টাচার্যর বিরুদ্ধে যাদবপুর বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়েছিলেন মাধবী। বরাবরই তিনি মমতা ঘনিষ্ঠ। তিনি বিজেপি ঘেষা সংগঠনে যোগ দেওয়ায় হতবাক রাজনৈতিক মহল। তবে নিজের অবস্থান স্পষ্ট করতে বুধবার একটি সাংবাদিক বৈঠক করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Madhabi mukherjee with bangiya chalachchitra parishad

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X