scorecardresearch

বড় খবর

‘এত বিষ ঢালছ কেন?’, নেটিজেনের মুখে ঝামা ঘষলেন মাধবন

কোন মন্তব্যের জেরে ফের ট্রোলড অভিনেতা মাধবন?

madhavan, madhavan rocketry nambi effect, আর মাধবন, রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট, madhavan sold house rocketry, rocketry the nambi effect box office collection, মাধবনের রকেট্রি, Indian Express Entertainment News, Bengali News today
আর মাধবন

ট্রোল করাটা আজকাল যেন জলভাতের মতোই হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে তারকাদের ওপর নেটিজেনদের আতসকাঁচ সবসময়েই প্রস্তুত থাকে। পান থেকে চুন খসলেই হল! ব্যস, নেটদুনিয়ার নীতিপুলিশেরা একেবারে রে-রে করে ওঠেন! অতঃপর ট্রোল-মিমের বন্যা হতেও সময় নেয় না। এবার নেটিজেনদের রোষানলে পড়তে হয়েছে আর মাধবনকে।

প্রসঙ্গত মাধবন বর্তমানে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর প্রচারে ব্যস্ত। সেই সিনেমার প্রচারেই এক ভিডিওতে অভিনেতাকে বলতে শোনা যায়, “ভারতে মোটে ২৫ লক্ষ টুইটার ব্যবহারকারী রয়েছেন।” যে তথ্য কিনা ভুল! আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয় মাধবনকে।

এক টুইটারেত্তি লেখেন, “নিজের সিনেমার প্রচারের জন্য অভিনেতা মাধবন অনর্গল ভুলভাল মন্তব্য করে যাচ্ছেন। আর দিন যত যাচ্ছে সেটা আরও হাস্যকর হয়ে উঠছে। সিনেমার প্রচারের জন্য আর কোনও ভাল উপায় ছিল না তাঁর কাছে?” এমন অপমানজনক মন্তব্য নজর এড়ায়নি অভিনেতার। অতঃপর মাধবনও পাল্টা কষিয়ে দিতে দেরি করেননি।

[আরও পড়ুন: বিদ্যুতের বিলের নামে ফোনে লিঙ্ক, ক্লিক করতেই সর্বস্ব খোয়ালেন শান্তিলাল]

ট্রোল করা ওই টুইটারেত্তিকে পাল্টা কী জবাব দিলেন মাধবন? কোনওরকম মাথাগরম কিংবা কটু শব্দপ্রয়োগ নয়। বরং ব্যঙ্গ করেই অভিনেতার মোক্ষম জবাব, “আরে ধীরে ভাই। তুমি তো খেলোয়াড় দেখছি। না ঘুমিয়ে আমি আসলে ক্লান্ত। তাই ২৫০ লক্ষের পরিবর্তে ২৫ লক্ষ লোক ভারতে টুইটার ব্যবহার করেন.. বলে ফেলেছি। কিন্তু আসল পয়েন্ট ছিল- দেশের জনসংখ্যার কত শতাংশ লোক টুইটারে রয়েছেন। সেটা তো ভুল বলিনি। এত বিষ ঢালো কেন ভাই? এটা তোমার খেলার জন্যেও ভাল নয়।” মাধবনের এমন মন্তব্যের পরই ওই টুইট মুছে দিতে বাধ্য হন ওই নেটিজেন।

প্রসঙ্গত, দিন দুয়েক আগেও এক বেফাঁস মন্তব্য করে শিরোনামে নাম লিখিয়েছিলেন মাধবন। বলেছিলেন, “হিন্দু ক্যালেন্ডার পঞ্চাং দেখেই মঙ্গলগ্রহে মহাকাশযন্ত্র পাঠিয়েছিল ইসরো।” ব্যস! আর সেই মন্তব্য ঝড়ের গতিতে ভাইরাল হতেই নেটপাড়ার নীতিপুলিশরা অভিনেতাকে বিজ্ঞান নিয়ে ভুলভাল তথ্য দিতে বারণ করেন। এবার ফের ট্রোলড হয়ে মুখ খুললেন মাধবন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhavan trolled for misquoting number of indians on twitter responds