scorecardresearch

নিক-প্রিয়াঙ্কা নন! সন্তানের নামকরণ করবেন ‘পণ্ডিতজি’, সাফ জানালেন অভিনেত্রীর মা

নিক-প্রিয়াঙ্কার সন্তানকে নিয়ে কী জানালেন মা মধু চোপড়া?

Priyanka Chopra, Nick Jonas, Priyanka Chopra-Nick Jonas baby, Madhu Chopra, নিক-প্রিয়াঙ্কা, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া, নিক-প্রিয়াঙ্কার সন্তান, bengali news today
নিক-প্রিয়াঙ্কা, মধু চোপড়া

মার্কিন মুলুকে থাকলেও দেশের আচার-রীতি ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর ‘পরদেশীবাবু’ও কোনওরকম শুভ কাজের আগে পুজোর জন্য জোরাজুরি করেন। গৃহিণীর যত না বেশি পুজোতে মন, তার থেকেও নাকি বেশি নিয়ম পালন করে পুজো দেন নিক জোনাস (Nick Jonas), এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছিলেন একথা। আর এবার সন্তানের নামকরণের দায়িত্বও পুরোহিতকে দিয়েছেন।

প্রসঙ্গত, গত মাসেই সারোগেসির মাধ্যমে পরিবারে কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। নতুন মা-বাবা হিসেবে বেজায় দায়িত্ব তাঁদের। অভিনেত্রীর মা মধু চোপড়াও নাতনিকে পেয়ে বেশ উচ্ছ্বসিত। তারকা দম্পতির তরফে অফিশিয়ালি যদিও এখনও সন্তানের লিঙ্গপ্রকাশ করা হয়নি, তবে প্রিয়াঙ্কার তুতোবোন মীরা চোপড়া জানিয়েছেন, তাঁদের কন্যাসন্তানই হয়েছে। বাচ্চার ঝলক তো দূরের কথা নামও এখনও প্রকাশ্যে আনেনি নিক-প্রিয়াঙ্কা। এদিকে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। সেই প্রসঙ্গেই এবার মুখ খুললেন অভিনেত্রীর মা মধু চোপড়া (Madhu Chopra)।

[আরও পড়ুন: ‘চিত্রাঙ্গদা শুধু আটা-ই মেখে গেলেন?’, ‘বব বিশ্বাসে’র গল্প নিয়ে খোঁচা, পাল্টা দিলেন সুজয় ঘোষ]

সম্প্রতি মধু চোপড়ার কসমেটিক ক্লিনিক ১৪ বছরে পা রেখেছে। আর সেই প্রেক্ষিতেই সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথন প্রসঙ্গে তিনি জানান, “দিদা হয়ে ভীষণ খুশি আমি। সবসময়ে আমার মুখে হাসি লেগে রয়েছে, দেখুন।” এরপরই তাঁর উদ্দেশে প্রশ্ন ছোঁড়া হয় যে, সন্তান হওয়ার এক মাস বাদেও কেন এখনও নিক-প্রিয়াঙ্কা খুদের নাম প্রকাশ্যে আনেননি? তাঁর উত্তরেই মধুর মন্তব্য, “এখনও অবধি ওঁরা কোনও নাম-ই রাখেনি। পণ্ডিতজি যখন নামকরণ করবেন, তখন বাচ্চার নাম জানানো হবে। এখন নয়।”

উল্লেখ্য, বাড়িতে সন্তান আসার পরই নতুন মা-বাবা নিক-প্রিয়াঙ্কার রোজকার রুটিন বদলেছে। নিক একবার জানিয়েছিলেন, বাচ্চা হওয়ার পর সকালগুলোই এখন অন্যরকম হয়। অন্দরমহলের সাজও বদলেছে। গোপাল, টেডি যাবতীয় জিনিসে প্রিয়াঙ্কা সন্তানের ঘর সাজিয়েছেন।

সন্তান হওয়ার সুখবর দিয়ে নিক-প্রিয়াঙ্কা এর আগে জানিয়েছিলেন, “সারোগেসির মাধ্যমে আমরা আমাদের সন্তানকে স্বাগত জানাতে চলেছি। আমরা চাইছি, জীবনের এই বিশেষ সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করবেন আপনারা। কারণ, এই মুহূর্তে আমরা পুরোপুরি আমাদের পরিবার নিয়ে ব্যস্ত থাকতে চাই। অসংখ্য ধন্যবাদ আপনাদের সবাইকে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhu chopra on why priyanka chopra nick jonas havent revealed their babys name