বড় খবর

সানি লিওনির ‘মধুবন মে রাধিকা নাচে’ দেখে ক্ষুব্ধ মন্ত্রী, আইনি ব্যবস্থার হুঁশিয়ারি

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে মিউজিক ভিডিও না নামিয়ে নিলে অভিনেত্রী এবং নির্মাতাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন তিনি।

Sunny Leone, Sunny Leone's new music video, Madhuban mein Radhika naache, সানি লিওনি, মধুবন মে রাধিকা নাচে, বিতর্কে সানি, সানি লিওনির মিউজিক ভিডিও, bollywood, bengali news today
সানি লিওনি

সানি লিওনির মিউজিক ভিডিও নিয়ে এবার ক্ষোভ প্রকাশ করলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র। মধুবন মে রাধিকা নাচে গান নিয়ে আগেই আপত্তি তুলেছেন মথুরার পুরোহিত মহল। এবার আপত্তি জানালেন নরোত্তম মিশ্র। শ্রীরাধিকাকে নিয়ে অশ্লীল নাচের অভিযোগ তুলেছেন তিনি।

মন্ত্রী হুঁশিয়ারি দিয়েছেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে মিউজিক ভিডিও না নামিয়ে নিলে অভিনেত্রী এবং নির্মাতাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন তিনি। মন্ত্রী বলেছেন, সানি লিওনি ক্ষমা না চাইলে গানের কম্পোজার সাকিব তোশীর বিরুদ্ধে ব্যবস্থা নেবে রাজ্য সরকার। তিনদিনের মধ্যে ইউটিউব থেকে নামিয়ে নিতে হবে বলে দাবি তাঁর। নাহলে সানি লিওনির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে।

নরোত্তম এদিন বলেছেন, কিছু মানুষ হিন্দু ভাবাবেগে আঘাত করে যাচ্ছেন বার বার। শ্রীরাধার মন্দির রয়েছে ভারতে। আমরা তাঁর কাছে প্রার্থনা করি। সাকিব তোশী নিজের ধর্ম নিয়ে গান বানাতেই পারেন। কিন্তু এসব গান আমাদের আঘাত দেয়। আমি আইনি পরামর্শ নিচ্ছি, এবং তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে। যদি তিনদিনের মধ্যে ভিডিও না নামানো হয়।

প্রসঙ্গত, বছর শেষের আগে গত বুধবারই সানি অভিনীত ‘মধুবন মে রাধিকা নাচে’ পার্টি নাম্বার রিলিজ করেছে সারেগামা। যে গানটিতে কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। যে গান রাধা-কৃষ্ণের প্রেমলীলাকে কেন্দ্র করেই লেখা। আর তাই দেবদেবী নিয়ে এমন ঠাট্টা মোটেই বরদাস্ত করবেন না বলে জানিয়ে দিয়েছেন মথুরার পুরোহিতরা।

১০৬০ সালে কোহিনূর ছবিতে প্রথম গানটি গেয়েছিলেন মহম্মদ রফি। এই গানের সঙ্গে হিন্দু ভাবাবেগ জড়িয়ে আছে। কিন্তু হিন্দু দেব-দেবী নিয়ে গানের ভিডিও অশ্লীলতা ছড়ানোর অভিযোগ তুলেছেন মধ্যপ্রদেশের মন্ত্রী।

আরও পড়ুন সানি লিওনির ‘মধুবন মে রাধিকা নাচে’ দেখে ক্ষিপ্ত মথুরার পুরোহিতরা, আইনি পদক্ষেপের হুমকি

বৃন্দাবনের সন্ত নবল গিরি মহারাজ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, “সরকারের তরফে যদি এই গানকে নিষিদ্ধ না করা হয় কিংবা অভিনেত্রী সানির বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ না নেওয়া হয়, তাহলে আমরা মামলা দায়ের করব।” পাশাপাশি মিউজিক ভিডিও থেকে সানির কিছু দৃশ্য তুলে নেওয়ার দাবিও জানিয়েছেন তাঁরা। এবং পুরোহিতদের একাংশর কথায়, ক্ষমা চাইতে হবে সানি লিওনিকে। নতুবা ভারতে তাঁকে থাকতে দেওয়া হবে না।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madhuban mein radhika song remove video or face action mp minister warns sunny leone makers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com