বড় খবর

সিরিয়াল নয়, অন্য কিছু নিয়ে ব্যস্ত ‘ইমন’

তিনি টেলিপর্দার বড় তারকা। পাখি বা ইমন, যে নামেই তাঁকে ডাকতে পছন্দ করুন না কেন, দর্শক তাঁকে পর্দায় না দেখতে পেলে বেশ মন খারাপই করেন। কিন্তু মধুমিতা চক্রবর্তী এখন ব্যস্ত অন্য কিছুতে।

Madhumita Chakraborty
মধুমিতা চক্রবর্তী। ছবি: লরিয়েল-এর বিজ্ঞাপন থেকে

বেশ অনেক মাস হয়ে গেল বাংলা টেলিপর্দার জনপ্রিয় তারকা অভিনেত্রী মধুমিতা চক্রবর্তী অনুপস্থিত টেলিপর্দায়। সেই নিয়ে দর্শকের একাংশের যে বেশ মন খারাপ, সেটা কিন্তু সোশ্য়াল মিডিয়ায় ফ্যান ক্লাবগুলি অনুসরণ করলেই বোঝা যায়। কিন্তু বিষয়টা হল এই যে, এই মুহূর্তে সিরিয়াল করছেন না তিনি, এমনটাই জানিয়েছেন মধুমিতা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে।

বছরের শুরুটা ভাল হয়নি মধুমিতা ও তাঁর স্বামী, অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীর। সৌরভ তাঁর বাবাকে হারিয়েছেন। সৌরভের পরিবারে মধুমিতা প্রথম থেকেই অত্যন্ত স্নেহের পাত্রী। অতীতে একটি সাক্ষাতকারে সৌরভ জানিয়েছিলেন যে তাঁর বাবা মধুমিতাকে এতটাই ভালবাসেন যে কোনও ক্ষেত্রেই পুত্রবধূকে নিয়ে কোনও সমালোচনা পছন্দ করেন না। ব্যক্তিগতভাবে যাঁরা তাঁর সান্নিধ্যে এসেছেন, তাঁরা সবাই জানেন যে দেবতুল্য মানুষ ছিলেন তিনি।

আরও পড়ুন: বার বার ‘বাজে মেয়ে’ হতে ভাল লাগে অলিভিয়ার

বিয়ের পরে এমন একটি সংসার পাওয়া, যেখানে এত স্নেহশীল শ্বশুর-শাশুড়ি রয়েছেন, যে কোনও তারকা অভিনেত্রীর কাছেই স্বপ্নের মতো। এমন পরিবার পেয়েছিলেন বলেই বিয়ের পরেও দাপটের সঙ্গে কাজ করে গিয়েছেন মধুমিতা। পাখি-র মতোই ‘কুসুমদোলা’-র ইমনকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে যেতে পেরেছেন। গত বছর ওই ধারাবাহিকটি শেষ হওয়ার পরে একটা লম্বা ব্রেকের পরিকল্পনা ছিলই। পাশাপাশি সৌরভ, মধুমিতা ও ঈশিতার প্রযোজনা সংস্থা ট্রিকস্টার-এর কাজেও আরও বেশি করে মনোনিবেশ করেছেন তিনি।

Madhumita Chakraborty with her husband and in-laws
স্বামী সৌরভ ও পরিবারের সঙ্গে মধুমিতা। ছবি: অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: বাংলা ছবির গর্ব মধুরা, এবার পাড়ি ‘কান’-এ

‘কার্টুন’, ‘জাপানি টয়’, ধানবাদ ব্লুজ – বিগত দুবছরে তিনটি সফল ওয়েব সিরিজ প্রযোজনা করেছে ট্রিকস্টার। ‘জাপানি টয়’-এর সময় থেকেই শোনা গিয়েছিল যে খুব তাড়াতাড়িই এবার ট্রিকস্টার-এর কোনও প্রজেক্টে শুধু প্রযোজক নয়, অভিনেত্রীর ভূমিকাতেও আসতে পারেন মধুমিতা। তেমনই কিছু হয়তো অচিরেই সামনে আসতে চলেছে। সম্প্রতি তার আভাস পাওয়া গিয়েছে সৌরভ ও মধুমিতার টাইমলাইনে।

মধুমিতা শেয়ার করেছেন উপরে দেওয়া ট্রিকস্টারের এই পোস্টটি। শুধু তাই নয়, মধুমিতার সঙ্গে একটি ছবি অতি সম্প্রতি পোস্ট করেছেন সৌরভ তাঁর ফেসবুক প্রোফাইলে এবং লিখেছেন ‘রানিং বিটুইন উইকেটস’। তার মানে কিছু একটি পরিকল্পনা চলছে ট্রিকস্টারে, যা নিয়ে এখনই খুব বেশি কিছু জানাতে চান না তাঁরা।

আরও পড়ুন: স্বপ্নের দেশে হনিমুনে অঙ্কিতা, রইল ভিডিও

Madhumita Chakraborty with her mother
মায়ের সঙ্গে মধুমিতা। ছবি: ফেসবুক পেজ থেকে

সে সব ছাড়াও এই বছর টেলিপর্দায় একটি নববর্ষ বৈঠক হোস্ট করেছেন মধুমিতা। এর আগে সঞ্চালিকার ভূমিকায় ঠিক তাঁকে দেখা যায়নি, কিন্তু তিনি সেই ভূমিকাতেও দারুণ। এখনও কুড়ির কোঠার গোড়ার দিকে রয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তিনি বাংলা বিনোদন জগতের সবচেয়ে জনপ্রিয় তারকাদের অন্যতম হয়ে উঠেছেন। এত দ্রুত উন্নতির নেপথ্যে আরও একজনের অবদান রয়েছে। তিনি হলেন মধুমিতার মা। সম্প্রতিই মায়ের সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছেন মধুমিতা এবং লিখেছেন যে তাঁর চলার পথে শক্তির উৎস তাঁর মা।

Web Title: Madhumita chakraborty is busy with something else

Next Story
ছেলে ‘চুরি’ : অভিযুক্ত কৌশিক গঙ্গোপাধ্যায়koushik ganguly pratim d gupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com