scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘The Fame Game’-এ দুর্ধর্ষ কামব্যাক মাধুরী দীক্ষিতের, দেখুন ট্রেলার

মাধুরীর ডেবিউ ওয়েব সিরিজ মনে করাল হলিউডি ছবি ‘গন গার্ল’-এর কথা।

‘The Fame Game’-এ দুর্ধর্ষ কামব্যাক মাধুরী দীক্ষিতের, দেখুন ট্রেলার
মাধুরী দীক্ষিত

ডেবিউ ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’-এ (The Fame Game) দুর্ধর্ষ কামব্যাক মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit)। বৃহস্পতিবার সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসতেই হই-হই নেটদুনিয়ায়। এক খ্যাতনামা সুপারস্টারের আচমকা উধাও হয়ে যাওয়ার গল্প বলে এই সিরিজ। অনেকটা যেন ২০১৪ সালের হলিউড ছবি ‘গন গার্ল’-এর মতো। দর্শকরা অবশ্য ট্রেলার দেখেই এই মিল খুঁজে পেয়েছেন।

প্রসঙ্গত, আগে এই ওয়েব সিরিজের নাম ছিল ‘ফাইন্ডিং অনামিকা’। তবে পরে নাম বদলে রাখা হয় ‘দ্য ফেম গেম’। যেন খ্যাতির বিড়ম্বনা! নামেই বিষয়বস্তুর ইঙ্গিত। মাধুরী ছাড়াও এই সিরিজে দেখা যাবে সঞ্জয় কাপুর, মানব কাউল, লক্ষবীর সরন, সুহাষিনী মুলে এবং মুসকান জাফরিকে।

মাধুরীর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)। এবং বিশেষ বন্ধুর ভূমিকায় দেখা গিয়েছে মানব কাউলকে। ‘দ্য ফেম গেম’-এ অভিনেত্রীকে আনামিকা আনন্দ নামে এক সুপারস্টারের ভূমিকায় দেখা যাবে। ট্রেলারের শুরুতেই পরিচালক তাঁর জনপ্রিয়তার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। স্বামী আর দুই সন্তানকে নিয়ে ছোট্ট সুখী পরিবার। তবে আচমকাই একদিন উধাও হয়ে যান অনামিকা। এদিকে ফিল্মি দুনিয়ার এই সুপারস্টার নিখোঁজ হয়ে যেতেই শোরগোল পড়ে যায়। বিনোদনমহল থেকে রাজনৈতিক দুনিয়া, উত্তাল হয়ে ওঠে। এমনকী, নিখোঁজ অনামিকার স্মরণে মোমবাতি মিছিলও করেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘ঢোলিড়া’ রিলিজ করতেই কটাক্ষের শিকার গাঙ্গুবাই আলিয়া! নেটদুনিয়া বলছে, ‘দীপিকার কপি-ক্যাট’]

অনামিকার নিখোঁজ হওয়ার প্রভাব গুরুতরভাবে পড়ে তাঁর সংসারে। তদন্তের স্বার্থে উঠে আসে নায়িকার এক বিশেষ বন্ধুর নাম। এদিকে দাম্পত্যজীবনের অসুখী হওয়ার কারণেই অনামিকা জড়িয়ে পড়ে অবৈধ সম্পর্কে। উপরন্তু গোদের বিষফোঁড়া- ফিল্মি সাম্রাজ্যের প্রতিযোগিতায় টিকে থাকা। রোজকার জীবনযুদ্ধ থেকে ক্লান্ত হয়েই কি কোথাও উধাও হয়ে যান অনামিকা ওরফে মাধুরী? নাকি তাঁর নিখোঁজ হওয়ার নেপথ্যে রয়েছে কারও ষড়যন্ত্র? দেখতে হলে চোখ রাখতে হবে নেটফ্লিক্সের (Netflix) পর্দায়। আগামী ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘দ্য ফেম গেম’।

প্রসঙ্গত, গল্পের একাধিক প্লট খুব সূক্ষ্মভাবে গেঁথেছেন পরিচালকদ্বয়ী বিজয় নাম্বিয়ার এবং করিশ্মা কোহলি। রহস্য-রোমাঞ্চকর এই কাহিনি সাজিয়েছেন শ্রী রাও। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhuri dixit starrer the fame game trailer released