বড় খবর

শাশুড়ি-জামাইয়ের ম্যাজিক্যাল মুহুর্ত, ভাইরাল যিশু-অঞ্জনার লকডাউন ভিডিও

মনে হতেই পারে যিশুর কথা হলেও আচমকা অঞ্জনা ভৌমিককে নিয়ে চর্চা কেন! কারণ যিশু পত্নী নীলাঞ্জনা সেনগুপ্তর টুইট।

অঞ্জনা ভৌমিকের সঙ্গে যিশু সেনগুপ্ত। ফোটো- নীলাঞ্জনার ইনস্টাগ্রাম

এক সময়ের ডাকসাইটে অভিনেত্রী, এখন প্রথম সারির অভিনেতার শাশুড়ি। কথা হচ্ছে অঞ্জনা ভৌমিক ও যিশু সেনগুপ্তকে নিয়ে। মনে হতেই পারে যিশুর কথা হলেও আচমকা অঞ্জনা ভৌমিককে নিয়ে চর্চা কেন! কারণ যিশু পত্নী নীলাঞ্জনা সেনগুপ্তর টুইট। যিশু ও অঞ্জনা দেবীর মিষ্টি একটি ভিডিও সোশাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

বাড়ির মধ্যে শাশুড়ির সঙ্গে বসে রয়েছেন যিশু। ব্যাকগ্রাউন্ডে বাজছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি’ ছবির গান ‘কিচ্ছু চাইনি আমি আজীবন ভালবাসা ছাড়া।’ সেই মুহুর্তের ভিডিওই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন নীলাঞ্জনা। নিজেই বললেছেন, ”ম্যাজিক্যাল মোমেন্টস???”

লুকিয়ে ফেলুন পার্স-জুতো! লকডাউনে বাংলার অভিনেতাদের বিশেষ ভিডিও-টিপস

কাজের চাপে খুব একটা পরিবারকে সময় দিয়ে ওঠা হয় না যিশুর। লকডাউনের জন্যই বাড়িতে পরিবারের সঙ্গে কোয়ারেন্টাইন অভিনেতা। ইতিমধ্যেই রাজ চক্রবর্তীর তৈরি মিউজিক ভিডিও ‘এই বাংলা আমার হাসবে আবার’-এ দেখা গিয়েছে তাঁকে।

বাড়িতে থেকেই সুপার সিঙ্গার-এর একটি এপিসোডের সঞ্চালনা করেছেন যিশু সেনগুপ্ত। সামনেই বেশ কয়েকটি ছবিও রয়েছে তাঁর। মহেশ ভাটের পরিচালনায় সড়ক টু ছবিতে কাজ করছেন যিশু। মুক্তির অপেক্ষায় শকুন্তলা দেবী, থালাইভি। শুটিং চলছে দুর্গাবতী এবং পরমব্রতর পরিচালনায় সৌমিত্র-র বায়োপিকের ছবির।

তার মধ্যেই লকডাউনে বাড়িতে আটকে অভিনেতা যিশু সেনগুপ্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Magical moments jisshu sengupta with his mother in law anjana bhowmick

Next Story
লুকিয়ে ফেলুন পার্স-জুতো! লকডাউনে বাংলার অভিনেতাদের বিশেষ ভিডিও-টিপসBengali film and TV actors unite for Nairwita Dutta Shuvendu Chakraborty's Corona awareness video
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com