scorecardresearch

‘নম্রতাই সবচেয়ে বড় ভরসা’, ১৪ বছরের সম্পর্ক নিয়ে আবেগপ্রবণ মহেশ বাবু

Mahesh Babu and Namrata: মহেশ বাবু ও নম্রতা শিরোদকার তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সমাদৃত দম্পতিদের অন্যতম। সম্প্রতি ইনস্টাগ্রামে স্ত্রীকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন মহেশ বাবু।

Mahesh Babu says wife Namrata is the biggest support
সপরিবারে মহেশ-নম্রতা। ছবি: নম্রতা শিরোদকারের ফেসবুক পেজ থেকে

Namrata watches his back says Mahesh Babu: ২০০৫ সালে বিয়ে করেন মহেশ বাবু ও নম্রতা শিরোদকার। প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী বিয়ের পরে চলচ্চিত্র জগৎ থেকে পুরোপুরি বিদায় নিয়েছেন। দুই ছেলেমেয়ে ও মহেশকে নিয়েই যে তাঁর জগৎ সেটা তাঁর সোশাল মিডিয়া প্রোফাইল দেখলেই বোঝা যায়। সম্প্রতি স্ত্রীকে নিয়ে একটি আবেগপ্রবণ পোস্ট করেছেন মহেশ ও পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, নম্রতা তাঁর সবচেয়ে বড় ভরসা ও তাঁর কাজের সবচেয়ে বড় সমালোচকও বটে।

নম্রতা শিরোদকার ১৯৯৩ সালে মিস ইন্ডিয়া খেতাব জেতার পরে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেন। শেষ ছয়ে নির্বাচিত হয়েছিলেন তিনি। শিল্পা শিরোদকারের বোন নম্রতা মূলত মডেলিং দিয়েই শুরু করেন যাত্রা, পরে অভিনয়ে আসেন। তাঁর প্রথম ছবি ‘যব পেয়ার কিসিসে হোতা হ্যায়’। নম্রতা অভিনীত সবচেয়ে জনপ্রিয় ছবি সম্ভবত ‘পুকার’, ‘বাস্তব’ ও ‘অস্তিত্ব’। হিন্দি ছবির পাশাপাশি দক্ষিণের একাধিক ভাষার ছবিতে অভিনয় করেন নম্রতা তাঁর ৬ বছরের অভিনেত্রী জীবনে।

Mahesh Babu says wife Namrata is the biggest support
সপরিবারে মহেশ-নম্রতা

আরও পড়ুন: ট্রাফিক জ্যাম এড়াতে মেট্রো নিলেন অক্ষয়কুমার

২০০০ সালে তেলুগু ছবি ‘ভামসি’-র সেট থেকেই মূলত মহেশ বাবুর সঙ্গে তাঁর বন্ধুত্ব গাঢ় হয়। ২০০৫ সালে বিয়ে করেন নম্রতা-মহেশ এবং তার পর থেকে আর অভিনয়ে ফিরে যাননি কখনও নম্রতা। মহেশ ও নম্রতার প্রথম সন্তানের জন্ম হয় ২০০৬ সালে আর ২০১২ সালে আসে তাঁদের দ্বিতীয় সন্তান সিতারা। চারজনের এই সুখী পরিবারের ছবি প্রায়শই দেখতে পাওয়া যায় মহেশ বাবু ও নম্রতা শিরোদকারের সোশাল মিডিয়া প্রোফাইলে।

Mahesh Babu says wife Namrata is the biggest support
মহেশ-নম্রতার বিয়ের ছবি সোশাল মিডিয়া থেকে সংগৃহীত

সম্প্রতি মুম্বইতে একটি ফোটোশুটে এসেছিলেন মহেশ বাবু। সেই শুট চলাকালীন ফোটোগ্রাফার অবিনাশ গোয়ারিকর একটি ছবি তোলেন যেখানে মহেশের পিছনে অফ-ফোকাসে দেখা যাচ্ছে নম্রতা শিরোদকারকে। এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে মহেশ বাবু লেখেন, আমার পিছনে সব সময় সে আছে। ঠিক যেভাবে বলা হয় যে সব সফল পুরুষের পিছনেই রয়েছে কোনও নারীর নিঃশব্দ অবদান।

আরও পড়ুন: নব্বইয়ের শেয়ার বাজার দুর্নীতি নিয়ে বলিউড ছবি, মুখ্য ভূমিকায় অভিষেক

মহেশ ও নম্রতার ১৪ বছরের এই সম্পর্ক অনেক দম্পতির কাছেই অনুপ্রেরণা। নম্রতা অভিনয় থেকে সরে গেলেও বিভিন্ন সমাজসেবামূলক কাজে ব্যস্ত থাকেন তিনি, যে কাজে তাঁর সহায়ক তাঁর স্বামীও। মির্চি নাইন ডট কমের একটি প্রতিবেদন অনুযায়ী, ১০০০ জন শিশুর হার্ট অপারেশনের দায়িত্ব নিয়েছেন মহেশবাবু। সম্প্রতি আবার শিশুদের চিকিৎসার জন্য ২৫ লক্ষ টাকার ফান্ড জোগাড় করেছেন নম্রতা চ্যারিটি শোয়ের মাধ্যমে।

Mahesh Babu says wife Namrata is the biggest support
এই ছবিটিই পোস্ট করেছেন মহেশ বাবু ইনস্টাগ্রামে

পিঙ্কভিলা-কে দেওয়া একটি সাক্ষাৎকারে মহেশ বাবু বলেন, ”নম্রতা আমার কাছে খুব বড় ভরসার জায়গা। আমি ওর কাছে যেমন প্রচুর উৎসাহ পাই আবার আমার কাজের ও সবচেয়ে বড় সমালোচক। আমি যখনই কোনও ব্যাপার নিয়ে ধন্দে পড়ি, ও অনেকটা ভারসাম্যের কাজটা করে।”

প্রেম অথবা বিবাহিত সম্পর্কে সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mahesh babu says wife namrata is the biggest support