scorecardresearch

বড় খবর

চটে গেলেন মহেশ ভাট, অস্বস্তিতে আলিয়া

মেয়ের বইপ্রকাশ অনুষ্ঠানে রেগে গেলেন মহেশ ভাট। অস্বস্তিতে পড়ে আলিয়া বললেন, ”আপনাকে সতর্ক করেছিলাম এরকম কিছু হতে চলেছে।” পরিচালককে শান্ত করতে পারেননি সোনি রাজদানও।

alia bhatt
আলিয়া বললেন, ''জানতাম এটাই হতে চলেছে''।

আলিয়ার দিদি শাহিন ভাটের লেখা নতুন বই ‘আই হ্যাভ নেভার বিন আন হ্যাপিয়ার’। এদিন সেই বইপ্রকাশের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরো ভাট পরিবার- পরিচালক ও প্রযোজক মহেশ ভাট, শাহিন ভাট, পূজা ভাট, আলিয়া ভাট ও সোনি রাজদান। এই অনুষ্ঠানেই এক সাংবাদিক তাঁকে বলেন, ”তার মানে আপনি সত্যিই উত্তর দিতে চাইছেন না?” তাতেই রেগে যান মহেশ ভাট।

শাহিনের বইপ্রকাশ অনুষ্ঠানে মানসিক স্বাস্থ্য ও অবসাদ নিয়ে আলোচনা চলছিল। অনুষ্ঠানে ভাল শ্রোতা হওয়া কতটা জরুরি সেই বিষয়েই কথা বলছিলেন মহেশ ভাট। হতাশায় যে ভুগছে তাঁকে আশ্বস্ত করার জন্য ”নির্দিষ্ট কোনও উত্তর থাকে না।” পরিচালক বলেন, ”আবসাদের সময় শাহিন বন্ধুকে ফোন করে কেবলমাত্র কাঁদত। তখন ও কোনও উত্তরের আশা করত না।” তখনই এক সাংবাদিক তাঁকে বলেন, ”তার মানে আপনি সত্যিই উত্তর দিতে চাইছেন না?” রেগে গিয়ে প্রযোজক বলেন, ”এর কোনও উত্তর নেই! যারা দাবি করেন উত্তর আছে তারা ভান করেন এবং নিজেদের উত্তররা চাপিয়ে দেন।”

আরও পড়ুন, ওয়েবসিরিজে মাধুরী! নতুন কাজ নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী

পরিচালক আরও বলেন, ”বর্তমান অশান্ত পৃথিবীতে যেখানে এত বর্বরতা, নিষ্ঠুরতা, হিংসা, সেই পরিবেশে আমি ৭১ বছর বয়সেও বেমানান। সেখানে এক ১৩ বছরের মেয়ে মানিয়ে নেবে, ভাল থাকবে এমন আশা করতে পারি না।” পাশ থেকে শাহিন ভাটের গলা পাওয়া যায়, সোনি রাজদান শান্ত করার চেষ্টা করেন মহেশ ভাটকে। কিন্তু কোনও লাভ হয়নি।

অস্বস্তিতে পড়ে আলিয়া বলেন, ”আপনাকে সতর্ক করেছিলাম এরকম কিছু হতে চলেছে।” প্রসঙ্গত, ১৩ বছর বয়স থেকে অবসাদের সঙ্গে লড়াই করছেন শাহিন। গতবছর প্রকাশ্যে এনেছিলেন ছোটবেলায় ‘সুইসাইডাল’ ছিলেন তিনি। ২০১৬ সালে ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছিলেন, তাঁর অবসাদের কথা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mahesh bhatt loses his cool alia bhatt gets scared