scorecardresearch

বড় খবর

‘দাদু’ হওয়ার আনন্দে নেচে-কুঁদে অস্থির মহেশ ভাট! মিস করছেন প্রয়াত ঋষিকে

রণবীর ‘বাবা’ হিসেবে কেমন হবেন? আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন ঋষি কাপুর।

Mahesh Bhatt on Alia Bhatt's pregnancy, Alia Bhat pregnant, Ranbir-Alia, Alia Bhatt's first child, Mahesh Bhatt, Soni Razdan, মা হচ্ছেন আলিয়া ভাট, মহেশ ভাট, সোনি রাজদান, রণবীর-আলিয়া, ঋষি কাপুর, আলিয়ার মা হওয়ার খবরে খুশি মহেশ ভাট, bengali news today
রণবীর-আলিয়ার সুখবরে খুশি ভাট-কাপুররা

প্রথমবার মা-বাবা হতে চলেছেন আলিয়া-রণবীর (Alia Bhatt-Ranbir Kapoor Expecting First Child)। পরিবারে নতুন সদস্য আসার খবরে একেবারে খুশির ফোয়ারা ভাট ও কাপুর পরিবারে। ‘হবু পিসি’ রিধিমা, করিশ্মা থেকে করিনা কাপুররা যেমন উচ্ছ্বসিত, তেমনই উচ্ছ্বাস ধরা পড়ল আলিয়ার বাবা-মা মহেশ ভাট ও সোনি রাজদানের কণ্ঠে। ‘হবু দাদু’ মহেশ (Mahesh Bhatt on Alia Bhatt’s Pregnancy) তো আনন্দে লাফিয়ে উঠলেন প্রতিক্রিয়া দিতে গিয়ে।

মেয়ে আলিয়ার মা হওয়ার খবরে (Alia Bhatt Pregnancy) সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে মহেশ ভাট বলেন, ‘এটা তো গ্র্যান্ড ডেবিউ হবে।’ এখানেই অবশ্য থামেননি তিনি। ‘হবু দাদু’ উচ্ছ্বসিত হয়ে জানান, “জীবনের সবথেকে বড় গুরুত্বপূর্ণ চরিত্র ‘দাদু’ হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। রণবীর-আলিয়ার জন্য আমি ভীষণ খুশি। আমাদের এই ফিল্মি পরিবার আরও বাড়ুক।”

‘হবু দিদা’ সোনি রাজদান (Soni Razdan) জানালেন আসল খবরটা। বললেন, “সোমবার সকালে এই খবর পেয়ে তো আমরা খুশিতে নেচে উঠেছি। আমাদের জীবনে এরকম কিছু মুহূর্ত থাকে, যা আমাদের আনন্দে নাড়িয়ে দেয়। আলিয়ার মা হওয়ার খবরটাও সেরকমই। আমরা সকলেই উচ্ছ্বসিত, আনন্দে নাচছি। নতুন জীবন সৃষ্টির আনন্দ কোনও অংশে কম নয়। আমি তো দিদা হওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

[আরও পড়ুন: ‘শোয়েবের বলেও এত স্পিড নেই..!’, আলিয়ার মা হওয়ার খবরে রণবীরকে কটাক্ষ]

এদিকে রণবীর-আলিয়ার বাবা-মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরা মিস করছেন প্রয়াত ঋষি কাপুরকে। কারণ, তিনি অনেক আগেই ভবিষ্যদ্বাণী করে গিয়েছিলেন যে, রণবীর ‘বাবা’ হিসেবে কেমন হবেন? বলেছিলেন, “আমি বাবা রাজ কাপুরের কাছ থেকে যা পাইনি, সেটা রণবীরকে দেওয়ার চেষ্টা করেছি। সেইজন্য রবিবার করে কোনও শুট রাখতাম না। আমার বিশ্বাস, রণবীরও বাবা হলে ও ওঁর সন্তানকে সেটাই দেওয়ার চেষ্টা করবে যেটা ও জীবনে পায়নি।”

সম্প্রতি স্ত্রী আলিয়াকে নিয়ে মুখ খুলেছিলেন রণবীর। বিয়ের পর কতটা বদলেছে তাঁর জীবন? রণবীর এপ্রসঙ্গে জানান, “প্রথমে ভাবতাম, বিয়েটা রোজকার ডাল-ভাতের মতো। মৃত্যু পর্যন্ত ৫০ বছর ধরে সেই একঘেয়েমি! আরে জীবনে একটু কিমা পাও, টেংরি কাবাব, হাক্কা নুডলস তো দরকার, নাকি! কিন্তু ভাই আমি বিয়ের পর বুঝলাম জীবনে ডাল-ভাতটাই সেরা। আলিয়ার সঙ্গেই আমার জীবন সেরা। এর থেকে ভাল সঙ্গী আমি পেতাম না। এখন আমার জীবনে ডাল-ভাত, তরকা-আচার, পিঁয়াজ সব আছে।” আর সেই মন্তব্যের দিন দুয়েক কাটতে না কাটতেই খুশির খবর দিলেন রণবীর-আলিয়া। সোশ্যাল মিডিয়াজুড়ে শুভেচ্ছার বন্যা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mahesh bhatt soni razdan reacts on alia bhatts pregnancy news