scorecardresearch

বড় খবর

মৈনাকের খুদে গোয়েন্দা

অনেকদিন থেকেই নিজের কিশোর গোয়েন্দা চরিত্র নিয়ে কাজ করতে চাইছিলেন মৈনাক। সেই কারণে নিজেই লিখে ফেলেছিলেন ‘গোয়েন্দা জুনিয়র’। তাঁর ছবির চিত্রনাট্য বিক্রমকে ঘিরেই তৈরি।

মৈনাকের খুদে গোয়েন্দা
মৈনাকের 'গোয়েন্দা জুনিয়র' ঋতব্রত। অলংকরণ- অভিজিৎ বিশ্বাস

সবেমাত্র অন্য ধরনের ছবিতে হাতেঘড়ি হয়েছে মৈনাক ভৌমিকের। এরমধ্যেই গোয়েন্দা ব্রিগেডের পরিচালকদের সঙ্গে নাম জড়িয়ে ফেললেন তিনি। ‘বর্ণপরিচয়’-এর মতো থ্রিলারের পর এবার সামনে এল মৈনাকের নয়া ছবির নাম। এবার একটি গোয়েন্দা গল্প বলতে চলেছেন তিনি। ছবির নাম ‘গোয়েন্দা জুনিয়র’। আর খুদে গোয়েন্দার চরিত্রে দেখা যাবে ঋতব্রত মুখোপাধ্যায়কে।

এর আগেও মৈনাকের ‘জেনারেশন আমি’-তে দেখা গেছে ঋতব্রতকে। নিজের পরিচিত ঘরানার বাইরে বেরোতে চাইছেন মৈনাক। আর সেই সুযোগও পেয়ে গিয়েছেন। তাঁর প্রথম থ্রিলার ছবি ‘বর্ণপরিচয়’ মুক্তি পাবে চলতি মাসেই। আর আগে ‘গোয়েন্দা জুনিয়র’-এর কথা ঘোষণা করলেন মৈনাক।

আরও পড়ুন, ‘রঙ্গবতী’ শুনে দর্শক কি অন্য কারও সঙ্গে তুলনা টানবে ইমনের?

অনেকদিন থেকেই নিজের কিশোর গোয়েন্দা চরিত্র নিয়ে কাজ করতে চাইছিলেন মৈনাক। সেই কারণে নিজেই লিখে ফেলেছিলেন ‘গোয়েন্দা জুনিয়র’। তাঁর ছবির চিত্রনাট্য বিক্রমকে ঘিরেই তৈরি। ২০ জুলাই থেকেই শুটিং শুরু হবে এই ছবির। ‘বিবাহ ডায়রিজ’-এর পর এ ছবিতেও চিত্রগ্রাহক গৈরিক সরকার।

এদিকে দ্বিতীয় চরিত্রের খোঁজ এখনও চলছে। কোনও নতুন মুখকে দেখার আশাও ছাড়া যাচ্ছে না। কলকাতাতেই হবে শুটিং তবে মুক্তি দিনক্ষণ এখনই বলা যাচ্ছে না। তাছাড়া মৈনাকের এই গোয়েন্দা ”বয়সে একটু ছোট কিন্তু বুদ্ধিতে নয়।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mainak bhaumiks new detective film goyenda junior120136