scorecardresearch

বড় খবর

‘রঙ্গবতী’ শুনে দর্শক কি অন্য কারও সঙ্গে তুলনা টানবে ইমনের?

প্রকাশিত হল ‘গোত্র’-র দ্বিতীয় গান রঙ্গবতী। সুরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এই গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী। শিবপ্রসাদ-নন্দিতা মানেই ব্যকরণের বাইরে। এই পরিচালক জুটিই বারবার সামনে এনেছেন নতুন নতুন সমীকরণ।

‘রঙ্গবতী’ শুনে দর্শক কি অন্য কারও সঙ্গে তুলনা টানবে ইমনের?
'গোত্র'-ছবিতে একসঙ্গে দেখা যাবে নাইজেল-মানালি জুটিকে।

যেন রকেটের গতিতে এগোচ্ছে গোত্র-র কাজ। হবে নাই বা কেন। শিবপ্রসাদ-নন্দিতার বছরে দ্বিতীয় কাজ, খামতি রাখতে চাইছেনা টিম। প্রকাশিত হল ‘গোত্র’-র দ্বিতীয় গান রঙ্গবতী। সুরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এই গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী। শিবপ্রসাদ-নন্দিতা মানেই ব্যকরণের বাইরে। এই পরিচালক জুটিই বারবার সামনে এনেছেন নতুন নতুন সমীকরণ। এবারেও সেই চমক অব্যাহত রেখেই তৈরি করছেন ‘গোত্র’।

ইমন বললেন, ”সুরজিতদার সঙ্গে গানটি গেয়েছি। অনেক পুরনো গান। রঙ্গবতী শুনে দর্শক হয়তো অন্য কারও সঙ্গে তুলনাও টানতে পারেন। শিবপ্রসাদ-নন্দিতাদির ছবিতে গান গাওয়া সবসময়ই বড় পাওনা। তবে আশা করব গানটা সবাই শুনবেন।”

এই গানে নাইজেল-মানালির পাশাপাশি দেখা যাবে দেবলীনা কুমার ও ওমকে। তবে ২০১৯টা উইন্ডোজের জন্য আলাদা। সাধারণত বছরে একটাই ছবি তৈরি করেন শিবু-নন্দিতা। কিন্তু এবছরটা ভিন্ন। দু’টো ছবি মুক্তি পেতে চলেছে তাদের পরিচালনায়। এদিন ত্রিধারা সম্মিলনীর খুঁটি পুজোর সঙ্গেই মুক্তি পেল ছবির গান। লাইভ পারফরমেন্স করলেন মানালি, নাইজেল, দেবলীনা এবং ওম

আরও পড়ুন, ধোনির কান্না দেখে কেঁদে ফেললেন এই নায়ক

দেশে রক্তারক্তি, বিদ্বেষ, হানাহানিতে বিপন্ন মানবজাতি। জাতি-ধর্মের বাইরে বেরোতে পারছে না মানুষ। সাম্প্রদায়িকতার জাঁতাকলে বলি হচ্ছে সাধারণ মানুষ। কিন্তু মানুষের প্রকৃত ধর্ম কী? তাদের আদেও কি কোনও ‘গোত্র’ রয়েছে? এই সহজ প্রশ্নটাই আরও একবার দর্শককে মনে করিয়ে দিতে চেয়েছেন শিবপ্রসাদ ও নন্দিতা। সমাজের এই অস্থির সময়ে তাদের আত্মাকে প্রশ্ন করতে বাধ্য করতে চলেছেন পরিচালকদ্বয়।

ছবিতে মানালি ঘোষ এবং নাইজেল ছাড়াও অভিনয়ে দেখা যাবে সাহেব ভট্টাচার্য, অনসূয়া মজুমদার, টোটা রায়চৌধুরি এবং খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের। আর এই বছর জন্মাষ্টমীতে অর্থাৎ অগাস্টে মুক্তি পাবে ‘গোত্র’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rangabati gotro song surojit iman