scorecardresearch

বড় খবর

‘বিয়ের পর তাড়াতাড়ি বাচ্চা নিও’, রণবীর-আলিয়াকে পরামর্শ সঞ্জয় দত্তের

‘পর্দার সঞ্জু’কে সুখী দাম্পত্যের কী পরামর্শ দিলেন বাস্তবের সঞ্জুবাবা?

‘বিয়ের পর তাড়াতাড়ি বাচ্চা নিও’, রণবীর-আলিয়াকে পরামর্শ সঞ্জয় দত্তের
সঞ্জয় দত্ত, রণবীর-আলিয়া

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের গুঞ্জনে তোলপাড় বলি-পাড়া। এপ্রিলেরই ১৪ তারিখ থেকে শুরু হবে তারকাজুটির বিয়ের অনুষ্ঠান। পাত্রীপক্ষ আগেভাগেই সিলমোহর বসিয়েছে সেই খবরে। আলিয়ার কাকা রবিন ভাট তো বটেই, বরং কনের সৎ-ভাই রাহুল ভাটও জানিয়েছেন যে, ২০০ বাউন্সারে মুড়ে ফেলা হচ্ছে চেম্বুরের RK স্টুডিও। শুধু তাই নয়, কৃষ্ণারাজ বাংলো থেকে শুরু করে বাস্তু- কাপুরদের সবকটা বাড়িই সেজে উঠছে আলোর রোশনাইয়ে। কাপুর-ভাটদের ব্যস্ততাও তুঙ্গে। এবার রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত।

সঞ্জুবাবার রসিক মন্তব্য, “ওঁরা দুজনে ভাল থাকুক। তাড়াতাড়ি বাচ্চা নিক।” সম্প্রতি ‘কেজিএফ ২’-এর প্রচারে এসে রণবীর-আসলিয়ার বিয়ে নিয়ে কথা বলেন সঞ্জয় দত্ত। তিনি জানান, “আলিয়া তো আমার চোখের সামনে বড় হল। বিয়ে হল দুজনের কমিটমেন্টের বিষয়। আমি চাই ওঁরা দুজনে একে-অপরের হাত ধরে এগিয়ে যাক। খুশি-শান্তিতে থাকুক।”

[আরও পড়ুন: রেলগাড়ি-কাশবন, সত্যজিতের নস্ট্যালজিয়া উসকে প্রকাশ্যে ‘অপরাজিত’র পয়লা ঝলক, দেখুন]

প্রসঙ্গত, সঞ্জয় দত্তের বায়োপিকে তাঁর ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর। ‘সঞ্জু’ পরিচালনা করেন রাজকুমার হিরানি। ছবির শেষে সঞ্জয় ও রণবীর একসঙ্গে পর্দায় ধরা দেন ‘বাবা বোলতা হ্যায়’ গানের দৃশ্যে। রণবীরের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন সঞ্জয় দত্ত। আজ যখন সেই অভিনেতার-ই বিয়ের খবরে তোলপাড় বলিপাড়া, তখন তাকাজুটিকে সঞ্জুবাবার উপদেশ, “রণবীর তাড়াতাড়ি বাচ্চা নিয়ে নিও। আর খুশিতে থেকো।”

উল্লেখ্য. বলিউড সূত্রে খবর, ১২ তারিখ অবধি কাজ করবেন রণবীর-আলিয়া। ১৩ তারিখ গায়ে হলুদের পর সন্ধেয় মেহেন্দি-সঙ্গীত। ১৪ তারিখ বেলায় শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। ১৭ তারিখ তাজ হোটেল কিংবা ১৯ তারিখ গ্র্যান্ড হায়াতে জমজমাট রিসেপশন পার্টি হওয়ার কথা। যদিও এখনও নিশ্চিত করা যায়নি কোথায় হচ্ছে রণবীর-আলিয়ার রিসেপশন। তবে এহেন গুঞ্জনের মাঝেই আবার আলিয়ার সৎ-ভাই রাহুল ভাট জানান, “ওদের বিয়ের তারিখ পাল্টানো হয়েছে। ২০ তারিখ জানানো হবে বিয়ের তারিখ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Make kids soon sanjay dutt on ranbir kapoor alia bhatt wedding