রোদ্দুর কার সন্তান? মালবিকার ধারণাই কি সঠিক?

স্বামীর জন্মপরিচয় যখন সংশয়াচ্ছন্ন, কীই বা করার থাকতে পারে মহুলের? তবুও রোদ্দুরের পাশে দাঁড়ানোর চেষ্টা করে মহুল।

By: Kolkata  Published: March 5, 2019, 5:31:47 PM

ময়ূরাক্ষী না মালবিকা, কে রোদ্দুরের মা? মালবিকা নিশ্চিত, তার হারিয়ে যাওয়া সন্তানই রোদ্দুর। কিন্তু তা মেনে নিতে নারাজ ময়ূরাক্ষী। এই নিয়েই বিতন্ডা চলছে পরিবারে। চাপা উত্তেজনায় দিন কাটছে রোদ্দুরেরও। এই অবস্থায় মহুলের কী করা প্রয়োজন? এই সপ্তাহে ‘ফাগুন বউ’-য়ের চিত্রনাট্য এগোবে এই পথেই।

স্বামীর জন্মপরিচয় যখন সংশয়াচ্ছন্ন, কীই বা করার থাকতে পারে মহুলের? তবুও রোদ্দুরের পাশে দাঁড়ানোর চেষ্টা করে মহুল। প্রায় ছয় বছর পর কামব্যাক করছে ঐন্দ্রিলা -বিক্রম জুটি। লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্য ও সংলাপে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। টিআরপির নিরিখে প্রথম সারিতে থাকা ‘ফাগুন বউ’ আপাতত জনপ্রিয়তার শীর্ষে না উঠলেও বিক্রম-ঐন্দ্রিলার জুটি এখনও দর্শক দেখতে চান।

আরও পড়ুন, তিষামকে কি মেনে নেবে সৌরদীপের পরিবার? উত্তর দেবে ‘ময়ূরপঙ্খী’র আগামী পর্ব

ঐন্দ্রিলা ও বিক্রম ছাড়াও ধারাবাহিকে অভিনয় করেছেন লাবণী সরকার, শঙ্কর চক্রবর্তী, সন্তু মুখোপাধ্যায়, ভরত কল, দিগন্ত বাগচী, কৌশিক রায়, বিদীপ্তা চক্রবর্তী, দেবলীনা মুখোপাধ্যায়রা। ম্যাজিক মোমেন্ট মোশন পিকচারস ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের মিলিত প্রযোজনায় স্টার প্লাসে রাত ৮.৩০ মিনিটে সম্প্রচারিত হয় ‘ফাগুন বউ’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Malabika becomes sure that roddur is her lost child

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X