বড় খবর

তিষামকে কি মেনে নেবে সৌরদীপের পরিবার? উত্তর দেবে ‘ময়ূরপঙ্খী’র আগামী পর্ব

লীলা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্য ‘ময়ূরপঙ্খী’র গল্প এখন এই মোড়েই দাঁড়িয়ে আছে। স্টার জলসার এই ধারাবাহিক তৈরি হয়েছে ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্সের ব্যানারে।

Mayurpankhi
পাপানের পরিবার কি মেনে নিতে পারবে তিষামকে?

প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েছিল তাঁরা। কিন্তু ভাগ্যের পরিহাসে আলাদা হতে হয়েছে। তিষাম ও সৌরদীপ একে অপরকে ভালবেসেছে। কিন্তু তিষামের পরিবার জোর করে তাঁর অন্যত্র বিয়ে দিয়ে দেয়। তবে সেই দাম্পত্য কিছুদিনের মধ্যেই ইতি হয়। বিধবা হয় তিষাম। এই অবস্থায় পাপান অর্থাৎ সৌরদীপ ফিরে আসেন তিষামের জীবনে। বিয়েও হয় তাঁদের।

কিন্তু এই সম্পর্কে বাধ সাধে পাপানের পরিবার। তারা জানতে পারে, তিষাম বিধবা। তাই ছেলের বউ হিসাবে মেনে নিতে পারে নাতিষামকে। পুত্রবধূর হাতে অন্নগ্রহণ করতে চায়না কেউই। এই পরিস্থিতিতে তিষাম পাশে পেয়েছে পাপানকে। কিন্তু পাপানের পরিবার কীভাবে জানল তিষামের বৈধব্যের কথা? কোনভাবেই কি তারা মেনে নিতে পারবে এই বিয়েকে?

আরও পড়ুন, ফ্লোরে ‘আকাশ অংশত মেঘলা’, দেখুন শুটিংয়ের কাহিনি

লীলা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্য ‘ময়ূরপঙ্খী’র গল্প এখন এই মোড়েই দাঁড়িয়ে আছে। স্টার জলসার এই ধারাবাহিক তৈরি হয়েছে ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্সের ব্যানারে। এর প্রযোজক ও পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায়। ময়ূরপঙ্খীতে তিষামের ভূমিকায় রয়েছেন সোহিনী গুহরায়। এর আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকে অভিনয় করেছেন সোহিনী। সৌরদীপের ভূমিকায় দেখা যাচ্ছে হইচইয়ের ‘হোলি ফাঁক’ খ্যাত সৌম্য মুখোপাধ্যায়কে।

এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, সন্তু মুখোপাধ্যায়ের মতো প্রবীণ শিল্পীরা। পাপানের পরিবার কি মেনে নিতে পারবে তিষামকে, এই প্রশ্নেরই উত্তর পাওয়া যাবে ‘ময়ূরপঙ্খী’র আগামী পর্বগুলোতে।

Web Title: Star jalsha mayurpankhi noone accepts tisham as papans wife since she is a widow79800

Next Story
এপ্রিলে মুক্তি পাচ্ছে বনি সেনগুপ্তর ‘কে তুমি নন্দিনী?’bonny sengupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com