scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর পথ দুর্ঘটনার কবলে মালাইকা অরোরা! ভর্তি হাসপাতালে

মুম্বই-পুনে হাইওয়ে থেকে ৩৮ কিমি দূরে দুর্ঘটনার ঘটে।

Malaika Arora, car accident, মালাইকা অরোরা, bengali news today
মালাইকা অরোরা

শনিবার বিকেলে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন মালাইকা অরোরা। সেখান থেকে ফিরতে গিয়েই বিপত্তি! দুর্ঘটনার কবলে পড়ে অভিনেত্রীর গাড়ি। গাড়ির পিছনের কাচ ভেঙে একেবারের চুরমার হয়ে যায়। তৎক্ষণাৎ আহত মালাইকাকে ঘটনাস্থলের অনতিদূরেই অবস্থিত অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া যায় চিকিৎসার জন্য।

মুম্বই-পুনে হাইওয়ে থেকে ৩৮ কিমি দূরে মালাইকার গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়। খোপোলি পুলিশ স্টেশন সূত্রে খবর, তিনটি গাড়ি এমনভাবে একে-অপরের সঙ্গে ধাক্কা লেগে যায় যে, প্রতিটিই ক্ষতিগ্রস্থ হয়েছে। এরই মধ্যে বাকি দুই গাড়ির চালক পালিয়ে যায়। মালাইকার রেঞ্জ রোভার গাড়িটি দুই গাড়ির মাঝে আটকা পড়ে যায়।

[আরও পড়ুন: ‘ভুল করেছি, যা শাস্তি দেওয়ার দিন’, ক্ষমা চেয়ে অস্কার কমিটি থেকে পদত্যাগ উইল স্মিথের]

পুলিশ জানিয়েছে, তিনটি গাড়ির রেজিস্ট্রেশন নম্বরই রয়েছে তাঁদের কাছে। গাড়ির মালিকদের ডেকে পাঠানো হবে গোটা ঘটনাটা খতিয়ে দেখার জন্য। এই দুর্ঘটনার নেপথ্যে কার দোষ রয়েছে? প্রাথমিকভাবে তদন্ত চালানো হবে। এরপরই FIR দায়ের হবে।

কতটা আঘাত লেগেছে মালাইকা অরোরার? ঘনিষ্ঠ সূত্রে ইন্ডিয়ান এক্সপ্রেস জানতে পেরেছে যে, অভিনেত্রীর আঘাত খুব একটা গুরুতর নয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর চিকিৎসা চলছে। তবে চিন্তার কিছু নেই। প্রাথমিক চিকিৎসার পর তিনি আপাতত ভালই রয়েছেন। আশা করা হচ্ছে, তাড়াতাড়িই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Malaika arora had car accident actress hospitalized