scorecardresearch

মালাইকা কি অন্তঃস্বত্বা? উত্তরে অর্জুন যা বললেন…

সোশ্যাল মিডিয়ায় বেজায় চর্চা অভিনেত্রীকে নিয়ে…

মালাইকা কি অন্তঃস্বত্বা? উত্তরে অর্জুন যা বললেন…
মালাইকা-অর্জুন

আবারও সন্তানসম্ভাব্য মালাইকা আরোরা? বুধবার সকাল থেকে সোশ্যাল মিডিয়া সরগরম, যে আবারও মা হতে চলেছেন মালাইকা! অর্জুনের সন্তানের মা হতে চলেছেন তিনি? 

মাঝেমধ্যেই এদিক ওদিক ছুটি কাটাতে বেড়িয়ে পড়েন দুজনে। ফুটবল মাঠ থেকে আইফেল টাওয়ার সর্বত্রই দুই লাভ বার্ডসকে একসঙ্গে দেখা যায়। তবে, আজ সকাল থেকেই এমন এক খবরে সোশ্যাল মিডিয়া উত্তাল। কিন্তু আসলেই কি? না! বরং এই বিষয়ে জল ঢেলেছেন অভিনেত্রীর পরিবারের এক সদস্য।

মা হওয়ার কোনও খবরই নেই মালাইকার। সেই সদস্য জানিয়েছিলেন, সম্পূর্ন ঘটনা একেবারেই গুজব। দীর্ঘদিনের সম্পর্ক, কানাঘুষো শোনা যাচ্ছিল, আগামীবছর নাকি গাঁটছড়া বাঁধতে পারেন দুজনে। এমন এক ইঙ্গিত দিয়েছিলেন মালাইকা নিজেও। তবে, বিয়ের আগেই সন্তানের খবর যে পুরোপুরি রটনা সেটি একেবারেই পরিষ্কার।

আরও পড়ুন [ ‘অনেক সত্যি সামনে আনা বাকি..’, ‘কাশ্মীর ফাইলস’কে নিয়ে সমালোচনা, হাড়হিম করা তথ্য জানাবেন বিবেক! ]

এদিকে, এই খবর নজরে আস্তেই রেগে আগুন অর্জুন কাপুর। বললেন, “এইধরনের ভুয়ো খবর রটানো একদম ঠিক নয়। এগুলো একদম সঠিক কাজ নয়। মানুষের জীবন নিয়ে খেলার অধিকার আপনাদের কে দিয়েছে?” অর্জুন যে বেজায় রেগে গিয়েছেন, সে আর জানতে বাকি নেই।

যদিও বা, বলিউডে বিয়ের আগেই সন্তান সম্ভাব্য এমন উদাহরণ কম নেই। সম্প্রতি, আলিয়া ভাট নিজেও সাত মাসের মাথায় সন্তানের জন্ম দিয়েছেন। পূর্বে শ্রীদেবী কিংবা সারিকা – বলি অভিনেত্রীদের অনেকেই মা হয়েছেন বিয়ের আগে। তবে, এসবের মাঝেও কেউ কেউ ইঙ্গিত দিলেন মালাইকার বয়সের দিকেও। প্রসঙ্গত, ১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকার। পুত্র আরহান নিজেও এখন বছর ২০ এর এক কিশোর। ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসেই বিবাহ বিচ্ছেদ হয় মালাইকার। তারপর থেকেই সুখে দিন কাটাচ্ছেন অর্জুনের সঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Malaika arora pregnancy myth family clarifies