বড় খবর

আর কোনও রাখঢাক নেই, অর্জুনের জন্মদিনে বিশেষ বার্তা মালাইকার

Malaika Arora, Arjun Kapoor: মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের মধ্য়ে কি শুধুই বন্ধুত্ব নাকি প্রেমের সম্পর্ক, এই নিয়ে কম আলোচনা হয়নি। অর্জুনের জন্মদিনে মালাইকার পোস্ট বলে দিল অনেক কিছুই।

Malaika Arora's special message for Arjun Kapoor on Instagram
অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। ছবি: মালাইকার ইনস্টাগ্রাম থেকে

Malaika Arora, Arjun Kapoor: গত ২৬ জুন ছিল অর্জুন কাপুরের জন্মদিন। ওই বিশেষ দিনেই মালাইকা অরোরা পোস্ট করেছেন একটি ছবি। শুধু তাই নয়, জন্মদিন উপলক্ষে লিখেছেন একটি বার্তা। মালাইকা ও অর্জুনের মধ্যে যে সম্পর্কটা শুধুই বন্ধুত্বের নয়, তার অতিরিক্ত কিছু, তা প্রমাণ করে ওই ছবি এবং ওই বিশেষ বার্তা। মালাইকা ও অর্জুনের ভক্তরা বেজায় খুশি সেই ছবি দেখে এবং মিস মালিনী ডট কম-এর প্রতিবেদন অনুযায়ী, এই ছবি দিয়েই অন্ততপক্ষে ইনস্টাগ্রামে, মালাইকা তাঁর সম্পর্ককে স্বীকৃতি দিলেন।

ছবিটি নিঃসন্দেহে খুবই সুন্দর ও রোমান্টিক। মালাইকা ও অর্জুন পাশাপাশি হাতে হাত রেখে দাঁড়িয়ে এবং মালাইকার মাথাটি রাখা অর্জুনের কাঁধে। ওই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে মালাইকা লিখেছেন, হ্য়াপি বার্থডে মাই ক্রেজি, ইনসেনলি ফানি অ্যান্ড অ্যামেজিং অর্জুন কাপুর। লাভ অ্য়ান্ড হ্যাপিনেস অলওয়েজ। মালাইকা ও অর্জুন দুজনেই পরস্পরের প্রোফাইলে মজার মজার কমেন্ট লেখেন।

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে আমির-কন্যা ইরার ভিডিও, সরগরম নেটদুনিয়া

ওঁদের সম্পর্ক নিয়ে যেমন জল্পনা চলছে বহুদিন ধরে, তেমনই সম্ভাব্য় বিয়ে নিয়েও বহু জল্পনা রয়েছে। অর্জুনের জন্মদিন উপলক্ষে দুজনে যখন নিউ ইয়র্কের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন, তখনই বলাবলি শুরু হয়েছিল যে তবে কি গোপনে বিয়ে করতে চলেছেন দুজনে? কিন্তু শেষমেশ জানা গেল যে নিউ ইয়র্কের প্রাইড প্যারেডে অংশ নিয়েছেন মালাইকা। আর মালাইকার ইনস্টাগ্রামে যা যা ছবি পোস্ট হয়েছে সম্প্রতি, তার সবকটিই অর্জুনের তোলা। মালাইকা ও অর্জুন সেখানে অর্জুনের আত্মীয়দের সঙ্গেও দেখা করেছেন।

আরও পড়ুন: সেদিন ‘শ্রাবন্তীদি’র কাছে যেতে দেয়নি! ৮ বছর পরে ইচ্ছাপূরণ সায়কের

তবে এর আগে এতটা সরাসরি মালাইকা কোনও পোস্ট করেননি। তাই এই পোস্টটিকেই ভক্তরা সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা হিসেবে ধরে নিয়েছেন। তাছাড়া কাছাকাছি সময়ে অর্জুন তাঁর স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে কেউ একজন একটি হার্ট হাতে ধরে রয়েছেন যদিও তাঁর মুখ দেখা যাচ্ছে না। স্টোরিতে অর্জুন লিখেছেন, ”শি হ্য়াজ মাই হার্ট (লিটারেলি)।”

এই ছবিটি যে মালাইকারই সেটা প্রায় ৯৯ শতাংশ নিশ্চিত, তেমনটাই ধারণা ভক্তদের।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Malaika aroras special message for arjun kapoor on instagram

Next Story
বদলে গেল কঙ্গনার ছবির নামKangana's movie Mental Hai Kya gets a new name
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com