scorecardresearch

বড় খবর

ফ্ল্যাট ডেকে এনে ধর্ষণ! তারকা অভিনেতার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ অভিনেত্রীর

ছবিতে কাজের সুযোগ দেওয়ার নামে একাধিকবার যৌন নিগ্রহের অভিযোগ উঠতি মডেলের।

Malayalam actor-producer Vijay Babu charged with sexual assault
প্রতীকী ছবি

ফের এক মালয়ালি তারকা শ্লীলতাহানির অভিযোগে বিদ্ধ। এবার বিজয় বাবু নামে এক জনপ্রিয় অভিনেতা-প্রযোজকের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ দায়ের করল পুলিশ। এক অভিনেত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে মামলা দায়ের হয়েছে। তবে কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত অভিনেতা দাবি করেছেন, তিনি নির্দোষ, তাঁকে ফাঁসানো হয়েছে। একটি ফেসবুক লাইভে অভিযোগকারিণীর নামও প্রকাশ করেছেন বিজয়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত অভিনেতার বিরুদ্ধে গত ২২ এপ্রিল কোচি পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়। তাতে বলা হয়, সিনেমায় কাজ দেওয়ার সুযোগের নামে বিজয় বাবু একাধিকবার যৌন নিগ্রহ করেছেন অভিনেত্রীকে। নির্যাতিতার আরও অভিযোগ, কোচিতে ফ্ল্যাটে ডেকে নিয়ে এসে তাঁকে ধর্ষণ করেন ওই অভিনেতা।

আরও পড়ুন ‘নিজের ছবির গুণ গাইতে ঘুষও দেন বলিউড তারকারা!’, বিস্ফোরক দাবি নওয়াজউদ্দিনের

বিজয় বাবু জানিয়েছেন, তিনি ওই মহিলাকে ২০১৮ সাল থেকে চেনেন। এমনকী তাঁকে নিজের প্রযোজনা সংস্থার ব্যানারে ছবিতে অভিনয়ের সুযোগও দিয়েছেন। তিনি পাল্টা দাবি করেছেন, “ওই মহিলা আমাকে বহুবার মেসেজ করে বলেছেন, তিনি অবসাদে ভুগছেন। সেই মেসেজের অন্তত ৪০০টি স্ক্রিনশট রয়েছে আমার কাছে। আমি গত দেড় বছর ধরে কোনও মেসেজ করিনি তাঁকে।”

বিজয় বাবু জানিয়েছেন, তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্য তিনি পাল্টা অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করবেন। “মানহানির মামলা করব অভিযোগকারিণীর বিরুদ্ধে। এটাও একটা নতুন মি টু হবে। নতুন লড়াই শুরু হোক।” বলেছেন বিজয় বাবু।

উল্লেখ্য, এক ধসক ধরে মালয়ালি চলচ্চিত্র জগতে কাজ করছেন বিজয় বাবু। ফ্রাইডে ফিল্ম হাউস নামে তাঁর একটি প্রযোজনা সংস্থা রয়েছে। ছটি ছবি তৈরি করেছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Malayalam actor producer vijay babu charged with sexual assault