scorecardresearch

বড় খবর

‘আমারই ট্যাক্সের টাকায়..’, পুজো কমিটির অনুদান বাড়তেই তৃণমূলকে বিদ্রূপ ঋতিকের!

নেটদুনিয়াজুড়ে হইচই…!!

‘আমারই ট্যাক্সের টাকায়..’, পুজো কমিটির অনুদান বাড়তেই তৃণমূলকে বিদ্রূপ ঋতিকের!
পুজো কমিটির অনুদান বাড়তেই তৃণমূলকে বিদ্রূপ ঋতিক চক্রবর্তীর

বাংলাজুড়ে ৪৩ হাজার রেজিস্টার্ড ক্লাব। আর প্রতিটা অনুমোদিত বারোয়ারি দুর্গাপুজো কমিটিগুলোকেই এবার ৫০ হাজার টাকা থেকে বাড়িয়ে ৬০ হাজার টাকা অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার পুজো কমিটির সঙ্গে বৈঠকে রাজ্য সরকারের অনুদান বাড়ানোর ঘোষণার পর থেকেই নেটদুনিয়াজুড়ে সমালোচনার ঝড়! এবার সেই প্রেক্ষিতেই পরোক্ষভাবে তৃণমূলকে ব্যঙ্গ করলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

পুজো কমিটিগুলোর অনুদানের টাকা বাড়ানো নিয়ে নেটিজেনদের একপক্ষের অভিযোগ, “রাজ্যবাসীর করের টাকায় ক্লাবগুলোকে তোষণ করা হচ্ছে।” যদিও পুজো কমিটিগুলোর মুখে চওড়া হাসি মুখ্যমন্ত্রীর ঘোষণায়। তবে নেটিজেনদের সঙ্গে সুর মিলিয়ে রাজ্য সরকারকে তুলোধনা করতে ছাড়লেন না ঋত্বিক।

ঋত্বিক বরাবরই শঠে-শঠ্যাং মন্তব্যে বিশ্বাসী। দিন কয়েক আগে রাজ্যের শিক্ষাঙ্গনে ভয়ঙ্কর আর্তিক কেলেঙ্কারি নিয়েও SSC-প্রার্থীদের হয়ে মুখ খুলেছিলেন অভিনেতা। এবার পুজো কমিটিগুলোর আরও ১০ হাজার টাকা করে অনুদান বাড়িয়ে দেওয়ায়, সেই প্রেক্ষিতেও বিদ্রুপ করতে পিছপা হলেন না।

[আরও পড়ুন: বয়কট নিশানার পাল্টা, BJP বিধায়কদের নন্দনে ‘ধর্মযুদ্ধ’ দেখাবেন রাজ!]

[আরও পড়ুন: ‘পাপ্পুর মতোই বলিউডের অবস্থা’, রাহুল গান্ধীকে নিয়ে ভয়ঙ্কর মন্তব্য স্বরা ভাস্করের!]

অভিনেতার মন্তব্য, “আমারই ট্যাক্সের টাকায় মান্না হল সবুজ.. পুজো উঠলো রাঙা হয়ে।” ঋত্বিক চক্রবর্তীর এমন পোস্টে সায় জানিয়েছিলেন নেটিজেনরা। কেউ কেউ তো রাজ্য সরকারের এমন সিদ্ধান্তে ক্ষোভও উগরে দিয়েছেন কমেন্ট বক্সেই। আবার কেউ বা তৃণমূল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তীর ধর্মযুদ্ধতে অভিনয় করার জন্য কটাক্ষও করলেন ঋত্বিক চক্রবর্তীকে। তবে তৃণমূলকে বিঁধে ঋত্বিকের এমন তুখড় পোস্টে সায়ের দিকেই পাল্লা ভারী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee increase donation for puja committee actor ritwick chakraborty slams