scorecardresearch

বড় খবর

‘পাপ্পুর মতোই বলিউডের অবস্থা’, রাহুল গান্ধীকে নিয়ে ভয়ঙ্কর মন্তব্য স্বরা ভাস্করের!

স্বরা ভাস্করের মন্তব্যে তুমুল শোরগোল!

‘পাপ্পুর মতোই বলিউডের অবস্থা’, রাহুল গান্ধীকে নিয়ে ভয়ঙ্কর মন্তব্য স্বরা ভাস্করের!
রাহুল গান্ধীকে নিয়ে এ কী বলে বসলেন স্বরা ভাস্কর…!!

বেফাঁস কথা বলতে স্বরা ভাস্করের জুড়ি মেলা ভার! বলিউড হোক কিংবা রাজনৈতিক যে কোনও ইস্যু, মুখ খুলেই বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। এমনকী বলিউডের এই নায়িকাকে গ্রেপ্তারের দাবিও উঠেছিল একাধিকবার। এবার সেই স্বরা ভাস্কর-ই (Swara Bhasker) কিনা বলিউডের বর্তমান পরিস্থিতির সঙ্গে রাহুল গান্ধীর (Rahul Gandhi) তুলনা টেনে বসলেন! যা শুনে চোখ কপালে নেটজনতার। শোরগোল রাজনৈতিক মহলের অন্দরেও।

নেটদুনিয়ায় বর্তমানে ‘বয়কট বলিউড’ প্রসঙ্গ বেজায় ট্রেন্ডিং। অতিমারী উত্তর পর্বে এমনিতেই হিন্দি সিনেমার বাজার মন্দা! সুপারহিট সিনেমার তকমা তো দূরঅস্ত, এমনকী প্রযোজকদের ক্যাশবাক্সে মূলধন তুলতেও হিমশিম খেতে হচ্ছে বলিউড সিনেমাকে। বরং ভারতীয় বিনোদুনিয়ায় এখন দক্ষিণী সিনেমার বাজার রমরমা। তামিল-তেলুগু থেকে কান্নাড় সিনেমা ও সেগুলোর ডাবিং ভার্সন প্রেক্ষাগৃহে তোলপাড় ফেলে দিয়েছে। টেক্কা দিচ্ছে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিকে। স্বাভাবিকভাবেই বলিউড বনাম দক্ষিণী সিনেমার যুদ্ধ প্রকট। হিন্দি সিনেমার এমন শীর্ণকায় পরিস্থিতি নিয়েই সম্প্রতি মুখ খুলেছিলেন স্বরা ভাস্কর।

[আরও পড়ুন: হৃদরোগে মৃত্যু BJP নেত্রী-অভিনেত্রী সোনালি ফোগাটের, ঘুরে বাড়ি ফেরা হল না]

জাতীয় এক সংবাদমাধ্যমের কাছে বলিউডি সিনেমার মন্দা বাজার নিয়ে কথা বলতে গিয়েই কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিয়ে মন্তব্য করে বসেন স্বরা। অভিনেত্রীর কথায়, “শুনতে হয়তো অদ্ভূত লাগতে পারে। কিন্তু বলিউড ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতি আমাকে রাহুল গান্ধীর কথা মনে করায়। সবাই যেভাবে তাঁকে পাপ্পু বলে ডাকে, এখন সেটা সবার কাছে বিশ্বাসযোগ্য-ই হয়ে গিয়েছে। তবে আমি কিন্তু ব্যক্তিগতভাবে রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেছি। ও দারুণ বুদ্ধিমান এবং যথোপতিচ মানুষ। বলিউডের বিষয়টাও সেরকম-ই দাঁড়িয়েছে। সবাই হিন্দি সিনেমা নিয়ে এতটাই অযথা সমালোচনা করছে যে, বলিউড সিনেমা আর চলছে না। ওই পাপ্পুফিকেশন হয়ে গিয়েছে আর কী!”

রাহুলের সঙ্গে তুলনা টানার পাশাপাশি স্বরা ভাস্কর এও যোগ করেন যে, “দেশের অর্থনৈতিক পরিস্থিতিও অনেকটা দায়ী এর জন্য। সিনেমাহলে বলিউড ছবির বাজার সেভাবে না থাকার জন্য ইন্ডাস্ট্রির কিন্তু কোনও দোষ নেই। এখন তো ওটিটি প্ল্যাটফর্মও এসেছে, যেখানে মার খাচ্ছে হল ব্যবসা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই এই বয়কট বলিউডের ট্রেন্ডটা শুরু হয়েছে”, বলে মত স্বরা ভাস্করের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swara bhasker compares bollywood with pappu rahul gandhi