scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘শাহরুখ ষড়যন্ত্রের শিকার’, মুম্বই সফরে গিয়ে ‘ভাই’য়ের হয়ে গর্জে উঠলেন ‘দিদি’ মমতা

আরিয়ান খান মাদককাণ্ডে বিজেপিকে তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের।

‘শাহরুখ ষড়যন্ত্রের শিকার’, মুম্বই সফরে গিয়ে ‘ভাই’য়ের হয়ে গর্জে উঠলেন ‘দিদি’ মমতা
মমতা, শাহরুখ

Mamata Banerjee at Mumbai: “শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার…”, মুম্বই সফরে গিয়ে বলছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। চলতি বছরেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) মঞ্চে শাহরুখকে (Shah Rukh Khan) ‘রাখি’র আমন্ত্রণ জানিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। বলিউডের কিং খান-কে ভাই বলেই ডাকেন মমতা। আর সুপারস্টারের কাছেও মমতা তাঁর ‘প্রিয় দিদি’। সেই প্রেক্ষিতেই এবার তিন দিনের মুম্বই সফরে গিয়ে শাহরুখের কঠিন সময় প্রসঙ্গ উত্থাপন করলেন তিনি।

উল্লেখ্য, অক্টোবর মাসেই প্রোমোদতরী মাদককাণ্ডে নাম জড়িয়েছিল শাহরুখ-পুত্র আরিয়ান খানের। যার জেরে জেলও খাটতে হয়েছে তারকা-সন্তানকে। একমাস পরে বাড়ি ফিরেও স্বস্তি নেই। প্রত্যেক শুক্রবারই কোর্টের নির্দেশমাফিক আরিয়ানকে হাজিরা দিতে হচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে। আদালতের তরফে যদিও সম্প্রতি বলা হয়েছে যে, শাহরুখ-পুত্রের বিরুদ্ধে নির্দিষ্ট কোনও তথ্য-প্রমাণাদি মেলেনি, যার ভিত্তিতে বলা যায় তিনি মাদকাসক্ত। গত একমাস ছেলের চিন্তায় বিনিদ্র রজনী কাটিয়েছেন শাহরুখ। বন্ধ করে দিয়েছিলেন সব কাজ। বাতিল করেছেন বিদেশে শুটিং। তিনদিনের মুম্বই সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় শাহরুখের সেই কঠিন সময়ের কথাই বললেন। বুঝিয়ে দিলেন, তিনি যে ভাই কিং খানের পাশেই রয়েছেন।

[আরও পড়ুন: লর্ডসের মাঠে ইতিহাসের পুনরাবৃত্তি! রণবীর সিংয়ের ‘৮৩’ ট্রেলার কাঁপাচ্ছে সোশ্যাল ময়দান, দেখুন]

প্রসঙ্গত, বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। উপরন্তু, বাংলার সঙ্গে তাঁর আত্মিক যোগ রয়েছে বললেও ভুল হবে না! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও শাহরুখ খানের সম্পর্ক বেজায় ভাল। আর সেই প্রেক্ষিতেই এবার মুম্বই সফরে গিয়ে ‘ভাইয়ের’ হয়ে গর্জে উঠলেন ‘দিদি’। বিশিষ্টজনদের সঙ্গে বৈঠকে প্রকাশ্যেই সবার সামনে আরিয়ান খান মাদককাণ্ড (Aryan Khan Drug Case) প্রসঙ্গ উত্থাপন করে বললেন, “শাহরুখ বিজেপির ষড়যন্ত্রের শিকার।”

এখানেই অবশ্য থামেননি মমতা, বলেন, “মহেশজি (Mahesh Bahtt) আপনিও তো ষড়যন্ত্রের শিকার। শাহরুখও তাই। যদি আমাদের জিততে হয়, তবে লড়াই চালিয়ে যেতে হবে। প্রতিবাদে গর্জে উঠতে হবে।” অতঃপর নরেন্দ্র মোদীর নাম না করেও মমতা যে মুম্বই সফরে গিয়ে ঠারেঠোরে চব্বিশের লোকসভা নির্বাচনের দুন্দুভি বাজিয়ে এলেন তারকাদের সঙ্গে নিয়ে, তা বলাই বাহুল্য।

কিন্তু মুম্বইয়ে গিয়ে ভাইয়ের সঙ্গে দেখা করবেন না দিদি? মমতা অবশ্য আগেভাগেই জানিয়ে দিয়েছিলেন যে, শাহরুখ এখন শুটে ব্যস্ত। তাই দেখা হবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee says shah rukh khan has been victimized