scorecardresearch

বড় খবর

‘দিদি’ দিলেন শাড়ি-পাঞ্জাবি, মমতার উপহার পেয়ে পুজো জমজমাট নীল-তৃণার

নীল-তৃণার পরম পাওনা! পুজোয় উপহার পাঠালেন স্বয়ং মুখ্যমন্ত্রী। কী বলছেন তারকাদম্পতি?

Mamata Banerjee, Trina Saha, Neel Bhattacharya, নীল-তৃণাকে পুজোর উপহার মমতার, নীল-তৃণা, মমতা বন্দ্যোপাধ্যায়, DurgaPuja 2021, bengali news today
নীল-তৃণাকে পুজোর উপহার মমতা বন্দ্যোপাধ্যায়ের

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha), টেলিপর্দার এই তারকাদম্পতির বিয়েতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুই তারকাই বরাবর ‘দিদি’র প্রশংসায় পঞ্চমুখ। তাছাড়া বাংলার বিনোদুনিয়ার সঙ্গেও মুখ্যমন্ত্রীর বেজায় ভাব। কড়া অভিভাবকের মতো নজর বললেও অত্যুক্তি হয় না! তৃণা অভিনীত ‘খড়কুটো’ ধারাবাহিক তাঁর পছন্দের। ঘনিষ্ঠতার সূত্রপাত সেখান থেকেই। আর এবার তো স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) পুজোর উপহার পাঠালেন নীল-তৃণাকে। অতঃপর ‘দিদি’ যে খোদ টেলি-তারকাদম্পতির এবারের পুজো আরও স্পেশ্যাল করে দিলেন, তা নিজেমুখেই স্বীকার করেছেন তাঁরা।

আর মাত্র হাতে গোনা কয়েক দিন। মা আসছেন। অতিমারী আবহেও শশব্যস্ত পুজো উদ্যোক্তারা। আর পুজো মানেই বাঙালির কাছে খাওয়া-দাওয়া, জমিয়ে আড্ডা আর নতুন পোশাকের পাটভাঙা সাজে মহল কাঁপানো। নীল-তৃণার ক্ষেত্রেও তাঁর অন্যথা নয়। আর এবার তো বিয়ের পর তাঁদের প্রথম পুজো। কাজেই তারকাদম্পতির বিশেষ পরিকল্পনা যে থাকছেই, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন হয় না। কিন্তু শারদোৎসব আসার আগেই নীল-তৃণার পুজোর আমেজটা যেন আরও স্পেশ্যাল করে দিলেন মুখ্যমন্ত্রী।

পুজোর উপহার পাঠালেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাকে। বিশ্ব বাংলা থেকে অভিনেতার জন্য একটি ধবধবে সাদা পাঞ্জাবি এবং অভিনেত্রীর জন্য কালো হ্যান্ডলুম শাড়ি কিনে পাঠিয়েছেন মমতা। যে উপহার পেয়ে বেজায় উচ্ছ্বসিত তারকাদম্পতি। অতঃপর ইনস্টাগ্রামে সেই পোশাকের ছবি দিয়ে স্টোরি শেয়ার করতেও দেরি করেননি।

[আরও পড়ুন: Exclusive: রাণু মণ্ডলের বায়োপিকের জন্য হোমওয়ার্ক শুরু, মনোবিদের পরামর্শ নিচ্ছেন ঈশিকা দে]

শাড়ি-পাঞ্জাবির ছবি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিশিয়াল অ্যাকাউন্টে ট্যাগ করে তৃণা সাহা লিখলেন, “পুজোর প্রথম উপহার সবসময়েই স্পেশ্যাল। আর তা যদি স্বয়ং মুখ্যমন্ত্রীর কাছ থেকে আসে, তাহলে আরও স্পেশ্যাল হয়ে যায়। ধন্যবাদ দিদি।” পাশাপাশি নীল ভট্টাচার্যও লিখেছেন, “ধন্যবাদ দিদি আমাদের পুজোটা এত স্পেশ্যাল করে দেওয়ার জন্য।”

প্রসঙ্গত, মার্চের গোড়ার দিকে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই তৃণমূলে যোগ দিয়েছিলেন নীল-তৃণা। নীল বাড়ি দখলের লড়াইয়ের ভীত আরও শক্ত করতে তখন ‘তৃণমূলী স্ট্র্যাটেজি’ অনুসরণ করে বিভিন্ন জায়গায় প্রচারেও গিয়েছিলেন তারকাদম্পতি। এমনকী, নন্দীগ্রামের প্রচার মঞ্চেও দুই তারকাকে দেখা গিয়েছিল মমতার পাশে। আর এবার বিয়ের পর প্রথম পুজোয় মুখ্যমন্ত্রীর তরফে উপহার পেয়েও ভীষণ খুশি নীল-তৃণা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee sent puja gifts for neel bhattacharya trina saha