scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

অসুস্থতা সত্ত্বেও পুজো কার্নিভালে দারুণ পারফরমেন্স! ডোনাকে বিশেষ পুরস্কার মমতার

সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে রাজনীতির দড়ি টানাটানির মধ্যেই স্ত্রী ডোনাকে ‘সম্মান’ মুখ্যমন্ত্রীর।

অসুস্থতা সত্ত্বেও পুজো কার্নিভালে দারুণ পারফরমেন্স! ডোনাকে বিশেষ পুরস্কার মমতার
ডোনা গঙ্গোপাধ্যায়কে বিশেষ পুরস্কার মমতা বন্দ্যোপাধ্যায়ের

BCCI প্রেসিডেন্টের পদ থেকে বিদায় নিতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আপামর বাঙালির অভিযোগ, রাজনীতির শিকার মহারাজ। অনুরাগীদের একাংশ তো আবার কোনওরকম রাখঢাক না করেই সোজাসুজি বিজেপির দিকে আঙুল তুলেছে। যে প্রেক্ষিতে বঙ্গ রাজনীতিতে এখন সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে তুমুল আলোচনা। আর এসবের মাঝেই তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী সৌরভ-জায়াকে বিশেষ সম্মানে ভূষিত করার কথাও ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

শনিবার রেড রোডের জামজমাট দুর্গাপুজো কার্নিভালে (Durga Puja Carnival 2022) দারুণ পারফর্ম করেছে ডোনা গঙ্গোপাধ্যায়ের ডান্স ট্রুপ দীক্ষামঞ্জরী। উল্লেখ্য, ডোনার নিজেরও নাচ করার কথা ছিল এই অনুষ্ঠানে। তবে দশমীর দিনই দুঃসংবাদ আসে। চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভপত্নী। তাই তিনি নিজে অংশ না নিলেও তাঁর নাচের দল জমিয়ে পারফর্ম করেছেন কার্নিভালে। যা দেখে মুগ্ধ মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই প্রেক্ষিতেই ডোনা গঙ্গোপাধ্যায়কে বিশেষ পুরস্কারে পুরস্কৃত করার কথা ঘোষণা করলেন মমতা।

[আরও পড়ুন: বিধায়ক-মন্ত্রীর সঙ্গে বিজয়া সম্মিলনীতে যশ! নুসরতের হাত ধরে কি এবার তৃণমূলে?]

বুধবার দুপুরে নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই সাংবাদিকদের সঙ্গে বিজয়ার কুশল-মঙ্গল শুভেচ্ছাবার্তা বিনিময়ের পর ডোনাকে পুরস্কৃত করার কথা ঘোষণা করেন তিনি। অসুস্থতা সত্ত্বেও যেভাবে নিজের ডান্স ট্রুপ নিয়ে মহড়া চালিয়েছেন সৌরভপত্নী, তাতেই তাঁকে বাহবা জানান মমতা। এবার রাজ্য সরকারের তরফে পুরস্কৃতও করা হবে ডোনা গঙ্গোপাধ্যায়কে।

প্রসঙ্গত, সৌরভ-জায়াকে পুরস্কৃত করার খবরে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হলেও সংস্কৃতমনস্করা কিন্তু এর তীব্র প্রতিবাদ করেছেন নেটপাড়ায়। তাঁদের কথায়, ডোনা নিজেও একজন প্রতিষ্ঠিত জনপ্রিয় নৃত্যশিল্পী। দেশ-বিদেশে পারফর্ম করেন। অতঃপর রাজ্য সরকারের তরফে তাঁকে যদি বিশেষভাবে সম্মানিত করা হয়, তাহলে সেখানে রাজনীতির গন্ধ খোঁজা অর্থহীন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee to felicitate sourav ganguly wife dona ganguly