scorecardresearch

বড় খবর

বিধায়ক-মন্ত্রীর সঙ্গে বিজয়া সম্মিলনীতে যশ! নুসরতের হাত ধরে কি এবার তৃণমূলে?

রাজ-শুভশ্রীর বাড়িতে তৃণমূলের তারকা সাংসদ, বিধায়ক-মন্ত্রীরা। দেখুন।

বিধায়ক-মন্ত্রীর সঙ্গে বিজয়া সম্মিলনীতে যশ! নুসরতের হাত ধরে কি এবার তৃণমূলে?
রাজ-শুভশ্রীর বাড়িতে বিধায়ক-মন্ত্রীর সঙ্গে বিজয়া সম্মিলনীতে যশ-নুসরত

বন্ধুবান্ধবদের নিয়ে আড্ডা দিতে রাজ-শুভশ্রীর (Raj Subhashree) জুড়ি মেলা ভার! টলিউডের তারকাদম্পতির বাড়িতে মাঝেমধ্যেই গান-গল্পের আসর বসে। সঙ্গে মহাভোজ। কর্তা রাজের সঙ্গে পাল্লা দিয়ে সুগৃহিণী শুভশ্রীও অতিথি আপ্যায়ণে ততোধিক পটিয়সী। অষ্টমীর দিন আরবানার বিলাসবহুল ফ্ল্যাটের আড্ডায় দেখা গিয়েছিল টলিপাড়ার অনেককেই। বিজয়ার পার্টিতেও তার অন্যথা হল না।

সম্প্রতি নিজেদের বাড়িতে ইন্ডাস্ট্রির সহকর্মী বন্ধুদের নিয়ে এক বিজয়া সম্মিলনীর আয়োজন করেছিলেন। অষ্টমীর আড্ডার বেশ কিছু মুখকে দেখা গেল এদিনও। যেমন সস্ত্রীক সোহম চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়রা হাজির ছিলেন রাজ-শুভশ্রীর দেওয়া বিজয়া সম্মিলনীর আড্ডায়। তবে এদিনের পার্টিতে আমন্ত্রিত তারকা অতিথিদের তালিকা আরও বড়! কে নেই?

ব্যারাকপুরের বিধায়কের বাড়িতে উপস্থিত ছিলেন রাজ্যের শাসকদলের আরও ২জন বিধায়ক- অদিতি মুন্সি এবং জুন মালিয়া। নায়িকা, গায়িকা দু’জনকেই এদিন রাজের ফ্ল্য়াটে জুটিতে দেখা গেল। উপস্থিত ছিলেন তৃণমূলের দুই তারকা বিধায়কের স্বামীরা।
দেখা গেল সস্ত্রীক বাবুল সুপ্রিয়কেও। এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ, পরিচালক অরিন্দম শীল ও তাঁর স্ত্রী শুক্লা। তবে রাজ-শুভশ্রীর বাড়ির বিজয়ার আড্ডায় নজর কাড়ল সাংসদ নুসরত জাহান ও যশ দাশগুপ্তের উপস্থিতি।

[আরও পড়ুন: রাতারাতি ফেসবুক থেকে উধাও লক্ষ লক্ষ ফলোয়ার! ‘জুকু-বাবুর’ কাণ্ডে মাথায় হাত তারকাদের]

ইন্ডাস্ট্রির বন্ধুবেষ্টিত আড্ডায় জুটিতে একেবারে হাসিমুখে পোজ দিয়েছেন রাজের সেলফি ক্যামেরায়। তৃণমূলের বিধায়ক-মন্ত্রীর সঙ্গে বিজয়া সম্মিলনীতে যশের উপস্থিতি যে আলাদা করে নজর কাড়বে, তা বলাই বাহুল্য। কারণ, একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়ে চণ্ডীতলা কেন্দ্রের টিকিট পান তিনি। তবে তৃণমূল প্রতিদ্বন্দীর কাছে হেরে যান। তারপর থেকে অবশ্য গেরুয়া শিবিরের কোনও কর্মসূচীতেই দেখা যায়নি যশকে। তবে, তিনি যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীর মতো বিজেপি ছেড়েছেন সেকথাও ঘোষণা করেননি। এবার রাজ্যের শাসকদলের তারকা বিধায়ক-মন্ত্রী বেষ্টিত বিজয়া সম্মিলনীতে সাংসদ নুসরতের স্বামী হিসেবে যশের উপস্থিতি নিয়ে নেটদুনিয়ায় ইতিমধ্যেই শোরগোল। প্রশ্ন উঠেছে, তাহলে কি স্ত্রী নুসরতের হাত ধরেই ঘাসফুল শিবিরে যোগ দিচ্ছেন যশ দাশগুপ্ত? উত্তর যদিও অধরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Yash nusrat at raj subhashrees bijaya party