বড় খবর

‘ধুলোকণা’র সেটেই ভাইফোঁটা পালন মানালি-শুভ্রজিতের

কেমন কাটল দুই তারকা ভাইবোনের ভাইফোঁটা?

Bhai Dooj 2021, Tollywood celeb Bhai Dooj, Subhrajit Datta, Manali Dey, সেলেবদের ভাইফোঁটা, মানালি দে, শুভ্রজিৎ দত্ত, টলিউড তারকাদের ভাইফোঁটা, bengali news today
'ধুলোকণা'র সেটেই ভাইফোঁটা পালন মানালি-শুভ্রজিতের

ভাতৃদ্বিতীয়া (Bhai Dooj 2021) বলে কথা, এই শুভ দিনে ভাইয়ের কপালে চন্দনের ফোঁটা এঁকেই উদযাপন করে থাকেন দিদি-বোনরা। সাধারণ মানুষ তো বটেই, তার পাশাপাশি সেলেবরাও সেই আমেজে গা ভাসান। অতিমারী আবহের মাঝেই কাজ শুরু গিয়েছে সর্বত্র। থেমে নেই শুটিংও। তারকারাও ব্যস্ত যে যাঁর শুট নিয়ে। কিন্তু তাই বলে কি আর ভাতৃদ্বিতীয়ার নিয়মকানুন বন্ধ থাকে? অতঃপর ধারাবাহিকের সেটেই ভাইফোঁটা পালন করলেন মানালি মণীষা দে (Manali Dey) আর শুভ্রজিৎ দত্ত (Subhrajit Datta)।

না, আদতে নিজের মায়ের পেটের ভাইবোন নন টলিপাড়ার এই দুই তারকা। কিন্তু তবুও বিগত কয়েক বছর ধরে এভাবেই শুভ্রজিতের মঙ্গলকামনায় ভাইফোঁটা দিয়ে আসছেন মানালি তাঁকে। আজও তার অন্যথা হল না। অভিনেতা শুভ্রজিৎ হাজারো কর্মব্যস্ততার মাঝেই ‘ধুলোকণা’র শুটিং ফ্লোরে পৌঁছে গেলেন। মানালিও ওদিকে শুটের ফাঁকে ছোট্ট বিরতি নিলেন দাদার কপালে চন্দনের ফোঁটা দেবেন বলে। সুন্দর সেই মুহূর্ত শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: অ্যাপে খাবার অর্ডার করেও পেলেন না, মোদী-মমতাকে চিঠি ক্ষুব্ধ প্রসেনজিতের]

দেখা গেল রীতি মেনে থালায় চন্দন, প্রদীপ, মিষ্টি সাজিয়ে ‘দাদাই’ শুভ্রজিৎকে পাশে বসিয়ে ভাইফোঁটা দিলেন মানালি মণীষা দে। শুভ্রজিৎ দত্তর পরনে লাল পাঞ্জাবী। আর মানালিকে দেখা গেল আদ্যোপান্ত ‘ধুলোকণা’ ধারাবাহিকের লুকেই। শুটিংয়ের এতটাই ব্যস্ততা যে পোশাক পাল্টানোরও সময় পাননি অভিনেত্রী।

এপ্রসঙ্গে মানালির মন্তব্য, “এই প্রথমবার নয়, প্রতিবছর দাদাই চলে আসে ফোঁটা নিতে। এবারও তাইয নিজের শুটের ব্যস্ততার মাঝেই বাগবাজারের বাড়ি থেকে সোজা জোকার নারায়ণী স্টুডিওতে চলে এসেছে ও ফোঁটা নিতেয এর আগেই এরবার পাহাড় থেকে বউদি-মেয়েকে ছেলে কলকাতায় চলে এসেছিল ফোঁটা নিতে। দাদাই ভালবাসে বলেই প্রতিবার চলে আসে।” বেজায় আপ্লুত মানালি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manali dey celebrates bhai dooj with subhrajit datta

Next Story
টেলি তারকা সুদীপ্তার বিচ লুক ঝড় তুলছে সোশাল মিডিয়ায়Sudipta Banerjee stunning beach look in thailand
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com