scorecardresearch

বড় খবর

সোহিনীর ‘মানভঞ্জন’-এ ব্যস্ত অনির্বাণ

মাথায় চিন্তার ভাঁজ পড়ছে তো! আসলে কথা বলছি সোহিনী ও অনির্বাণের পরবর্তী ছবি ‘মানভঞ্জন’ নিয়ে। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘মানভঞ্জন’ নিয়ে বাংলা ডিজিটাল প্ল্যাটফর্ম হইচইয়ে আসছে নতুন ওয়েব সিরিজ।

Manbhanjan
সোহিনী ও অনির্বাণের পরবর্তী ছবি 'মানভঞ্জন'।

সোহিনী সরকার ও অনির্বাণ ভট্টাচার্য নাকি একে অপরকে ডেট করছেন? গুজবটা ‘দুর্গা সহায়’-এর সময়কার। এই জল্পনা খানিক আরও জোরালো হয় অরিন্দম শীলের টেলি সিরিজ ভূমিকন্যা-র সময়ে। কানাঘুসো শোনা যেতে থাকে তারা নাকি প্রেম করছেন। যদিও কখনওই একথা স্বীকার করেননি সোহিনী কিংবা অনির্বাণ। তবে এ যাবৎ সোহিনীর মানভঞ্জনে ব্যস্ত অনির্বাণ।

Manbhanjan
সোহিনী সরকার রয়েছেন গিরিবালার ভূমিকায়।

মাথায় চিন্তার ভাঁজ পড়ছে তো! আসলে কথা বলছি সোহিনী ও অনির্বাণের পরবর্তী ছবি ‘মানভঞ্জন’ নিয়ে। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘মানভঞ্জন’ নিয়ে বাংলা ডিজিটাল প্ল্যাটফর্ম হইচইয়ে আসছে নতুন ওয়েব সিরিজ। বিশ্বকবির জন্মদিনেই গোপীনাথ, গিরিবালা এবং লবঙ্গর গল্পের কথা জানানো হয়েছে হইচইয়ের তরফে।

আরও পড়ুন, অ্যাকশন ও রোমান্সে প্যাক্ট জিৎ-কোয়েলের ছবির ট্রেলার

এই ত্রিকোণ প্রেমের কাহিনিকে ওয়বের পর্দায় আনবেন পরিচালক অভিজিৎ চৌধুরি। আর মুখ্য ভূমিকায় দেখা যাবে সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও অমৃতা চট্টোপাধ্যায়কে। রবি ঠাকুরের গল্পে গোপীনাথ ও গিরিবালার দাম্পত্য জীবনে আসে লবঙ্গ। নাট্যরমনীর দিকে ঝোঁক থেকেই গিরিবালার থেকে মুখ ফেরায় গোপীনাথ। স্ত্রীয়ের সৌন্দর্য্য আর টানে না তাঁকে। একা হয়ে পড়েন গিরিবালা। বাপের বাড়ি চলে আসে সে। এদিকে গোপীনাথ বাড়ি ছাড়া হয় লবঙ্গর টানে।

manbhajan
সোহিনী সরকার ও অমৃতা চট্টোপাধ্যায়।

কিন্তু কীভাবে ‘মানভঞ্জন’ হবে গিরিবালার। সেই কাহিনিই এবার চিত্রনাট্যের রূপ নেবে হইচইয়ের পর্দায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার। আগামী ৩১ মে থেকে হইচইয়ে স্ট্রিমিং হবে ‘মানভঞ্জন’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Manbhanjan rabindranath tagore anirban sohini amrita hoichoi