scorecardresearch

বড় খবর

অ্যাকশন ও রোমান্সে প্যাক্ট জিৎ-কোয়েলের ছবির ট্রেলার

চকচকে, পরিস্কার দেশ ও বিদেশের লোকেশনে প্রেম ও বিচ্ছেদের মিশ্রণ এই ছবি। ছবিতে পূজারিণীর ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। জিতের চরিত্রের নাম মাহিদ।

sesh theke suru
''শেষ থেকে শুরু''র নেপথ্য কাহিনি। ফোটো- সোশাল মিডিয়া

প্রকাশ্যে এল জিৎ ও কোয়েলের নতুন ছবি শেষ থেকে শুরুর ট্রেলার। অ্যাকশনে ভরপুর এই ছবিতে রয়েছে ত্রিকোণ প্রেমের গল্পও। আপাতত ট্রেলার দেখে জমজমাট ছবি বলেই মনে হচ্ছে। অনস্ক্রিনে জিৎ-কোয়েল, তারওপরে রাজ চক্রবর্তীর পরিচালনা। ছবি সুপারহিটের সমস্ত ফর্মুলা মেনেই তৈরি হয়েছে ‘শেষ থেকে শুরু’। প্রথম ঝলকে তার আঁচও পাওয়া গেল।

চকচকে, পরিস্কার দেশ ও বিদেশের লোকেশনে প্রেম ও বিচ্ছেদের মিশ্রণ এই ছবি। ছবিতে পূজারিণীর ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। জিতের চরিত্রের নাম মাহিদ। তবে বাজার চলতি প্রেমের ছবির তুলনায় এটা যে অনেকটাই আলাদা সেটা স্পষ্ট হল ছবির ট্রেলারে।

কলকাতা, লন্ডন ও ঢাকা এই ছবির লোকেশন। ট্রেলারে বোঝা গেল জিতের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ কোয়েল। কিন্তু এদিকে জিতের স্ত্রী ঋতাভরী। তাহলে কি তাদের বিচ্ছেদেই কাহিনির শুরু? অ্যাকশন, রোমান্সে ভরপুর এই ছবির শেষ কি তাই বলবে? চার বছর পরে স্বামীর সঙ্গে ঋতাভরীর দেখা পরিস্থিতির বদল ঘটাবে কিনা, তার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পর্যন্ত।

আরও পড়ুন, ব্যোমকেশ পরমব্রত, রুদ্রনীল অজিত: শুরু ‘সত্যান্বেষী ব্যোমকেশ’

জিৎ-কোয়েল ও ঋতাভরী চক্রবর্তীর পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সায়ন্তনি বন্দ্যোপাধ্যায়কে। রাজ চক্রবর্তী এই থ্রিলার ছবি পরিচালনা করেছেন জিতের প্রযোজনা সংস্থার আওতায়। এই ছবি দিয়েই টলিউডে হাফ সেঞ্চুরি করলেন জিৎ। জানুয়ারিতেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। ঈদে মুক্তি পাওয়ার কথা ‘শেষ থেকে শুরু’-র।দেব-রুক্মিণীর কিডন্যাপও মুক্তি পাচ্ছে একই দিনে। এ বছর ঈদে বক্স অফিস টক্করে থাকবে দুই মহারথীর ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Official trailer shesh theke shuru jeet koel ritabhari