Manchester City pays tribute to Yash's KGF 2, Farhan Akhtar goes Ga ga over it: KGF 2-কে বিরাট সম্মান ম্যাঞ্চেস্টার সিটির, ফারহান আখতার বললেন, 'ব্রিলিয়ান্ট!' | Indian Express Bangla

KGF 2-কে বিরাট সম্মান ম্যাঞ্চেস্টার সিটির, ফারহান আখতার বললেন, ‘ব্রিলিয়ান্ট!’

দক্ষিণী সিনেমাতে মজে খ্যাতনামা আন্তর্জাতিক ফুটবল টিম Manchester Cityও।

KGF 2-কে বিরাট সম্মান ম্যাঞ্চেস্টার সিটির, ফারহান আখতার বললেন, ‘ব্রিলিয়ান্ট!’
কেজিএফ চ্যাপ্টার ২

‘KGF 2’ ঝড়ে কাঁপছে দেশ। মাত্র ৬ দিনেই গোটা বিশ্বের নিরীখে আয় করে ফেলেছে ৬৪৫ কোটি টাকা। সিনে বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়বালানের রিপোর্ট তো অন্তত তাই বলছে। ভারতের সেরা যে ৯টি ছবি সবথেকে বেশি ব্যবসা করেছে, তার মধ্যে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ নয়া সংযোজন। এই তালিকায় অবশ্য ‘দঙ্গল’, ‘বাহুবলি ২’, ‘আরআরআর’, ‘বজরঙ্গী ভাইজান’, ‘সিক্রেট সুপারস্টার’, ‘পিকে’, ‘২.০’ এবং ‘বাহুবলি দ্য বিগিনিং’-ও রয়েছে। তবে সাম্প্রতিক র্পোর্ট অনুযায়ী, গোটা বিশ্বে ‘বাহুবলি’ ও ‘২.০’ যা আয় করেছিল, বুধবার সেই রেকর্ডকেও ছাপিয়ে গেল সুপারস্টার যশের ‘কেজিএফ ২’। যা এই সিনেমাকে ভারতের সর্বকালের সেরা ব্যবসা করা ছবির রেঙ্কিংয়ে সপ্তম স্থানে এনে দিয়েছে। এবার বক্স অফিসে কাঁপন ধরানো সেই ছবিকেই বিরাট সম্মান দিল আন্তর্জাতিক ময়দান কাঁপানো ফুটবল টিম ‘ম্যাঞ্চেস্টার সিটি’।

বুধবার জনপ্রিয় ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবল টিম ম্যাঞ্চেস্টার সিটি ‘কেজিএফ ২’-এর অনুকরণে দলের এক নয়া পোস্টার শেয়ার করেছেন। সেখানেই দেখা গেল যে তাঁরাও কান্নাড়া ভাষী এই সিনেমার প্রেমে পড়ে গিয়েছেন। ম্যাঞ্চেস্টার সিটির তিন খ্যাতনামা ফুটবল তারকা- কেভিন দে ব্রুনি, ইলকাই গুন্ডোগান ও ফিল ফোডেনের ছবি কোলাজ করা হয়েছে সেই পোস্টারে। শুধু তাই নয়, ক্যাপশনে লেখা- “এই আমাদের ঘরের কেজিএফ।”

উল্লেখ্য, তিন ফুটবলারের ডাকনামের (কেভিন, গুন্ডো, ফোডেন) আদ্যাক্ষর নিয়েই ‘কেজিএফ’-এর প্রসঙ্গ টানা হয়েছে। ম্যাঞ্চেস্টার সিটির এই অভিনব প্রচার নজর এড়ায়নি ফারহান আখতারের। যিনি কিনা সংশ্লিষ্ট কান্নাড়া ছবির হিন্দি ভার্সনের উপস্থাপকের দায়িত্বে রয়েছেন। অতঃপর বলিউডের এই খ্যাতনামা প্রযোজক-পরিচালক তড়িঘড়ি ম্যাঞ্চেস্টার সিটির ‘কেজিএফ’ পোস্টার শেয়ার করলেন। শুধু তাই নয়, এমন কৌশলকে ফারহান ‘ব্রিলিয়ান্ট’ বলেও আখ্যা দিয়েছেন। অভিনেতা-পরিচালকের মন্তব্য, “যখন আপনার ফিল্ম এবং টিম একে-অপরকে খুঁজে নেয়।”

[আরও পড়ুন: সুপ্রিয়াদেবীর ‘বর’ স্তালিন-হিটলার! ভিঞ্চির ‘মোনালিসা’কে পুজো! সিরিয়াল-কীর্তিতে শোরগোল]

ফারহান আখতারের অবশ্য উচ্ছ্বসিত হওয়ার নেপথ্যে আরেকটা কারণও রয়েছে। তিনি নিজে ফুটবল-প্রেমী হিসেবে ম্যাঞ্চেস্টার সিটি টিমের বড় ভক্ত। আর সেই দলের কাছ থেকেও যখন এতবড় পাওনা মিলল, তখন ফারহান যে খুশি হবেন, সেটাই স্বাভাবিক। অন্যদিকে, দক্ষিণী সুপারস্টার যশ ভক্তরাও এই পোস্টার দেখে শোরগোল ফেলে দিয়েছেন। কেউ বলছেন, “এই হচ্ছে কেজিএফ-এর প্রভাব।” তো কারও বা আবার মন্তব্য, “এই জন্যই এই ফুটবল ক্লাবটাকে এত ভাল লাগে। ওঁরা যেভাবে অনুরাগীদের ভালবাসা-প্রার্থনাকে সম্মান জানান, তা সত্যিই বিরল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Manchester city pays tribute to yashs kgf 2 farhan akhtar goes ga ga over it

Next Story
ছেলে আজাদের সঙ্গে ‘আম-টাইম’ কাটাচ্ছেন আমির, মিষ্টি ছবি মন কাড়ল নেটদুনিয়ার