scorecardresearch

বড় খবর

‘বাংলা-হিন্দি মিলিয়ে হাতে ৪টে প্রজেক্ট’, যশ-নুসরতের রাজনৈতিক ছবিতে যুবনেতা ‘মন্দার’ দেবাশিস

Exclusive: বড়সড় ব্রেক! কোন কোন প্রজেক্ট রয়েছে? জানালেন অভিনেতা।

Debasish Mondal, Mandar, শিলাদিত্য মৌলিক, দেবাশিস মন্ডল, যশ-নুসরত, মন্দার দেবাশিস, মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি, bengali news today
দেবাশিস মন্ডল

‘মন্দার’- আট থেকে আশির দর্শকদের কাছে দেবাশিস মন্ডল (Debasish Mondal) এখন এই নামেই পরিচিত। অনির্বাণ ভট্টাচার্যের সিরিজে অভিনয়ের পরই হইচই ফেলে দিয়েছেন অভিনেতা। প্রযোজক-পরিচালক থেকে দর্শক, তাঁর প্রশংসায় পঞ্চমুখ। আর এবার একেবারে বড়সড় ব্রেক! ওটিটি প্ল্যাটফর্ম থেকে সোজা বড়পর্দায় উত্তরণ। আর সেই সুযোগ করে দিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক। তবে দেবাশিসের ঝুলিতে কিন্তু আরও তিনটে বড় প্রজেক্ট রয়েছে। শিলাদিত্যর আগামী ছবি ছাড়াও আরেকটি বাংলা ছবি এবং সেইসঙ্গে আরও ২টো বলিউড প্রজেক্ট।

যশ দাশগুপ্ত ও নুসরত জাহানকে নিয়ে শিলাদিত্য নতুন ছবি তৈরি করতে চলেছেন। নাম- ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। তপন সিনহা পরিচালিত ‘আতঙ্ক’ ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে বলা সুমন্ত মুখোপাধ্যায়ের সেই সংলাপ কিন্তু আজ কয়েক দশক পরে গিয়েও দর্শকদের মনে ফুটন্ত। আর সেই সংলাপকে ঘিরেই তপন সিনহাকে ট্রিবিউট দিতে আস্ত একটা ছবির চিত্রনাট্য সাজিয়ে ফেলেছেন শিলাদিত্য মৌলিক। যে ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবাশিস মন্ডলকে।

[আরও পড়ুন: ‘অপছন্দ হলে মাধবন খুব নম্রভাবে বোঝান’, নেটফ্লিক্সের ‘ডিকাপলড’-এর অভিজ্ঞতা জানালেন মীর]

‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’তে দেবাশিসের চরিত্রটা কীরকম? জানতে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার তরফে ফোনে ধরা হল। অভিনেতা বলছেন, “যশ-নুসরতের বন্ধুর চরিত্রে অভিনয় করছি। চিত্রনাট্য পড়েই গল্পের সঙ্গে কানেক্ট করতে পেরেছিলাম, তারপর শিলাদিত্যদার সঙ্গে কথা বলে সবুজ সংকেত দিয়েছি। ছাত্র রাজনীতি নিয়ে সিনেমার গল্প। এক ছাত্র যুবনেতার ভূমিকায় অভিনয় করছি। যে কিনা সমাজে পরিবর্তন আনতে চায়। আর সেই যুবনেতা হঠাৎ-ই একদিন খুন হয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করেই এগিয়েছে গোটা ছবির গল্প। খুব বড় দৈর্ঘ্যের না হলেও গল্পে আমার চরিত্রটা ভীষণ গুরুত্বপূর্ণ। ভীষণ ইন্টারেস্টিং!”

‘মন্দার’-এর পর প্রস্তাব প্রচুর এসেছে। আপাতত সব চিত্রনাট্য ঘেঁটে দেখতেই ব্যস্ত দেবাশিস। এখনও পর্যন্ত চারটে প্রজেক্টের জন্য সবুজ সংকেত দিয়েছেন। তার মধ্যে ২টো বাংলা ছবি, আর ২টো হিন্দি। জানালেন অভিনেতা খোদ। তবে পরিচালকের নাম বলা বারণ! কিন্তু তার মাঝেই ইঙ্গিত দিলেন দেবাশিস। জানালেন, এদের মধ্যে একজন বাঙালি পরিচালক কিন্তু এই মুহূর্তে বলিউডেও কাজ করছেন। ‘মন্দার’ দেখে দেবাশিসকে অন্যরকম চরিত্রের জন্য ভেবেছেন ‘সাবাশ…’ পরিচালক। তবে আপাতত দর্শকদের কাছে যে ভালবাসা তিনি পাচ্ছেন, তার পুরো কৃতিত্বটাই কিন্তু অভিনেতা অনির্বাণ ভট্টচার্যকে দিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mandar famed actor debasish mondals upcoming film with yash nusrat