বড় খবর

দুবাইয়ে আটকে স্ত্রী ও ছেলেমেয়ে! উদ্বেগে দিন কাটছে সঞ্জয় দত্তের

আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ। তাই দেশে ফিরতে পারেননি সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা। দুবাইয়ে আটকে পড়েছেন তিনি ছেলেমেয়েদের নিয়ে।

Manyata and kids stuck in Dubai Sanjay Dutt eagerly waits for lockdown to end
মান্যতা ও দুই ছেলেমেয়ের সঙ্গে সঞ্জয় দত্ত। ছবি: তারকার ফেসবুক পেজ থেকে

বহু বলিউড তারকাই লকডাউনে প্রিয়জনদের নিয়ে ফার্ম হাউসে গিয়েছেন। পরিবারের সঙ্গে বেশ আনন্দেই রয়েছেন। আলিয়া-রণবীরের মতো অনেক বলিউড প্রেমিক-প্রেমিকাও এই সময়ে রয়েছেন একসঙ্গে। তাঁদের কাছে লকডাউন এক রকম সুখেরই। কিন্তু সবার ক্ষেত্রে তা নয়। বিশেষ করে সঞ্জয় দত্ত মনেপ্রাণে চাইছেন লকডাউন যেন তাড়াতাড়ি শেষ হয় কারণ স্ত্রী মান্যতা ও তাঁর ছেলেমেয়েরা তাঁর কাছে নেই।

করোনা সংক্রমণ এড়াতে প্রায় সব দেশেই চলছে লকডাউন। আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ। ভারতের অনেক আগেই পশ্চিম এশিয়ার দেশগুলি আন্তর্জাতিক উড়ান বন্ধ করে দিয়েছে। পরিস্থিতি এমন হয় যে ঠিক সময়ে দেশে ফিরতে পারেননি সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা। দুবাইয়ে আটকে পড়েছেন তিনি ছেলেমেয়েদের নিয়ে। এদেশে বসে তাই উদ্বেগে দিন কাটছে বলিউড তারকার।

আরও পড়ুন: মীর ও ‘ব্যান্ডেজ’ নিয়ে এল বাড়িতে বসেই তৈরি লকডাউনের গান

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়া-কে দেওয়া একটি সাক্ষাৎকারে বলিউড অভিনেতা তাঁর উদ্বেগের কথা জানিয়েছেন। ইকরা ও শাহরানকে নিয়ে মান্যতা রয়েছেন দুবাইতে। যদিও সঞ্জয় নিয়মিত ইন্টারনেট মারফত যোগাযোগ করছেন, তবুও দূরে থাকার কষ্টটা তো রয়েছেই।

সঞ্জয় বলেন, ”আমার জীবনে এমন লকডাউনের সময় অনেক এসেছে। তখনও যা বার বার মনে হতো, এখনও সেটাই মনে হচ্ছে। আমি তখনও আমার পরিবারকে মিস করতাম, এখনও তাই। আমার কাছে ওরাই সবকিছু। তবু প্রযুক্তিকে ধন্যবাদ, আমি দিনের মধ্যে অনেক বার ওদের দেখতে পাই, কথা বলতে পারি। কিন্তু অসম্ভব মিস করছি।”

তারকা ওই সাক্ষাৎকারে এই সামগ্রিক পরিস্থিতি নিয়ে তাঁর উপলব্ধির কথা জানিয়েছেন। এই সংকট তাঁকে আরও একবার মনে করিয়ে দিয়েছে জীবন কতটা ভঙ্গুর আর প্রিয়জনদের সঙ্গে কাটানো সময় কতটা মূল্যবান। তাই এই মূল্যবান জীবন ও সময়কে কখনোই অবহেলা করা উচিত নয়, এমনটাই জানিয়েছেন তিনি ওই সাক্ষাৎকারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manyata and kids stuck in dubai sanjay dutt eagerly waits for lockdown to end

Next Story
মীর ও ‘ব্যান্ডেজ’ নিয়ে এল বাড়িতে বসেই তৈরি লকডাউনের গানMir Afsar Ali and Bandage of Zee Bangla Mirakkel fame present a fresh new lockdown awareness song
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com