scorecardresearch

বড় খবর

‘মিমিদি জওয়ানের মতো লড়েছে’, প্রিয়াঙ্কা-কন্যা বাড়ি ফেরায় খুশিতে ডগমগ ‘মাসি’ পরিণীতি

১০০ দিন পর বোনঝি বাড়ি ফেরায় মুম্বইতে বসেই পরিণীতির খুশি যেন আর ধরছে না! দেখুন।

Parineeti Chopra, Parineeti Chopra excited for Nick-priyanka's daughter, প্রিয়াঙ্কার মেয়ে বাড়িতে ফিরল, পরিণীতি চোপড়া, নিক-প্রিয়াঙ্কা, নিক-প্রিয়াঙ্কার মেয়ে, নিক-প্রিয়াঙ্কার মেয়েকে নিয়ে উচ্ছ্বসিত মাসি পরিণীতি, bengali news today
নিক-প্রিয়াঙ্কা, পরিণীতি চোপড়া

১০০ দিন পর বোনঝি ‘মালতী মেরি চোপড়া জোনাস’ বাড়ি ফেরায় খুশিতে ডগমগ মাসি পরিণীতি চোপড়া। সকাল সকাল দিদি প্রিয়াঙ্কার পোস্টে সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী। বললেন, “এই ছোট্ট রাজকন্যা ওর অজান্তেই আমাদের অনেক কিছু শেখাল। আর মিমি দিদি হাসপাতালে আমি এক সৈনিককে লড়তে দেখেছি- সেটা হলে তুমি..।”

প্রসঙ্গত, চলতি বছর জানুয়ারি মাসের ১৫ তারিখ সান ডিয়াগোর এক হাসপাতালে রাত ৮টার পর জন্ম নেন প্রিয়াঙ্কার সারোগেটেড সন্তান। তবে নির্ধারিত সময়ের অনেক আগেই ভূমিষ্ঠ হওয়ায়, অভিনেত্রীর মেয়ের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন ছিলেন চিকিৎসকরা। এক্ষেত্রে অবশ্য, মা প্রিয়াঙ্কা মেয়ে হওয়ার সুখবর দেওয়ার সময়েই জানিয়েছিলেন যে, এইসময়ে ডাক্তারদের কড়া পর্যবেক্ষণে থাকতে হবে সন্তানকে। শেষমেশ, মে মাসে সেই একশো দিনের যুদ্ধজয়। পুরোপুরি সুস্থ হওয়ার পর মাতৃদিবসে হাসপাতালে থেকে মেয়েকে বাড়ি ফেরালেন নিক-প্রিয়াঙ্কা।

মুম্বইতে বসেই মাসির খুশি যেন আর ধরছে না। পারলে এক্ষুণি গিয়ে জড়িয়ে ধরেন নিক-প্রিয়াঙ্কার খুদে রাজকন্যাকে। দিদি-জামাইবাবুর উদ্দেশে পরিণীতির মন্তব্য, “গত তিন মাস ধরে তোমাদেরকে দেখেছি কঠিন সময়ের বিরুদ্ধে লড়াই করতে। যা ভীষণ অনুপ্রাণিত করেছে আমাকে। চলো, এবার ওকে আদরে ভরিয়ে দেব।”

[আরও পড়ুন: মাতৃদিবসে ‘যুদ্ধজয়’ প্রিয়াঙ্কার! হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি ফেরালেন, প্রথম ছবি দেখুন]

অন্তঃসত্ত্বা সোনম কাপুরও খুব খুশি। লিখলেন, “তোমাদের তিনজনকেই অনেক ভাসবাসা।” অভিনেত্রী অনুষ্কা শর্মা লিখলেন, “স্ট্রং মাম্মা প্রিয়াঙ্কাকে অনেক ভালবাসা। আর খুদেকে এত্ত আদর আর আশীর্বাদ।” প্রীতি জিন্টার মন্তব্য, “শেষমেশ পুচকে বাড়িতে ফিরল। খুব খুশি আমি। মাতৃত্বের সবটা উপভোগ করো। আর মা হওয়ার সব মাইলস্টোন ছোঁয়ার জন্য আগাম শুভেচ্ছা। আলিঙ্গন আর ভালবাসা তোমাকে।” রণবীর সিংয়ের মন্তব্য, “দারুণ!”

মেয়েকে বুকে আগলে মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন প্রিয়াঙ্কা। সেই ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে প্রিম্যাচিওর সন্তানকে বাঁচানোর কাহিনীও জানালেন। প্রথমেই বলে দিলেন, ‘আর তর সইতে পারলাম না…।’ অভিনেত্রীর কথায়, “গত কয়েকটা মাস কীভাবে কেটেছে আমাদের, তা শেয়ার না করে পারলাম না। হয়তো আমাদের মতো এমন পরিস্থিতি আরও অনেকেই কাটিয়েছেন। একশো দিনের ওপর আমার সন্তানকে ‘নিও-নাটাল ইনটেনসিভ কেয়ার’-এ রাখা হয়েছিল। এবার শেষমেশ আমাদের ছোট্ট রাজকন্যা বাড়ি ফিরেছে। প্রতিটা পরিবারের পথচলার গল্প ভিন্ন হয়। এবং সেটা আগলে রাখার জন্য বিশ্বাসের প্রয়োজন। গত কয়েকটা মাস যেমন আমাদের জন্য ভীষণ চ্যালেঞ্জিং ছিল। তেমনই আমরা ভীষণই উচ্ছ্বসিত যে আমাদের মেয়ে বাড়ি ফিরেছে।…” প্রিয়াঙ্কার এই আবেগঘন পোস্টেই কমেন্ট করেছেন পরিণীতি চোপড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Masi parineeti chopra becomes excited for nick priyankas daughter