scorecardresearch

বড় খবর

মাতৃদিবসে ‘যুদ্ধজয়’ প্রিয়াঙ্কার! হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি ফেরালেন, প্রথম ছবি দেখুন

প্রিম্যাচিওর সন্তানকে বাঁচানোর করুণ কাহিনী শেয়ার করলেন ‘মা’ প্রিয়াঙ্কা চোপড়া।

মাতৃদিবসে ‘যুদ্ধজয়’ প্রিয়াঙ্কার! হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি ফেরালেন, প্রথম ছবি দেখুন
বাড়ি ফিরল নিক-প্রিয়াঙ্কার মেয়ে

চলতি বছর জানুয়ারি মাসের ১৫ তারিখ সান ডিয়াগোর এক হাসপাতালে রাত ৮টার পর জন্ম নেন প্রিয়াঙ্কার সারোগেটেড সন্তান। তবে নির্ধারিত সময়ের অনেক আগেই জন্ম নেওয়ায়, অভিনেত্রীর মেয়ের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন ছিলেন চিকিৎসকরা। এক্ষেত্রে অবশ্য, মা প্রিয়াঙ্কা কন্যা হওয়ার সুখবর দেওয়ার সময়েই জানিয়েছিলেন যে, এইসময়ে ডাক্তারদের কড়া পর্যবেক্ষণে থাকতে সন্তান। শেষমেশ, মে মাসে সেই একশোদিনের যুদ্ধজয়। পুরোপুরি সুস্থ হওয়ার পর হাসপাতালে থেকে মেয়েকে বাড়ি ফেরালেন নিক-প্রিয়াঙ্কা। সন্তানের বার্থ সার্টিফিকেটে নাম লেখা রয়েছে- ‘মালতী মেরি চোপড়া জোনাস’।

মাতৃদিবসে বাচ্চাকে বুকে আগলে মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন প্রিয়াঙ্কা। সেই ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে প্রিম্যাচিওর সন্তানকে বাঁচানোর কাহিনীও জানালেন। প্রথমেই বলে দিলেন, ‘আর তর সইতে পারলাম না…।’ অভিনেত্রীর কথায়, “গত কয়েকটা মাস কীভাবে কেটেছে আমাদের, তা শেয়ার না করে পারলাম না। হয়তো আমাদের মতো এমন পরিস্থিতি আরও অনেকেই কাটিয়েছেন। একশো দিনের ওপর আমার সন্তানকে ‘নিও-নাটাল ইনটেনসিভ কেয়ার’-এ রাখা হয়েছিল। এবার শেষমেশ আমাদের ছোট্ট রাজকন্যা বাড়ি ফিরেছে। প্রতিটা পরিবারের পথচলার গল্প ভিন্ন হয়। এবং সেটা আগলে রাখার জন্য বিশ্বাসের প্রয়োজন। গত কেকটা মাস যেমন আমাদের জন্য ভীষণ চ্যালেঞ্জিং ছিল। আমরা ভীষণই উচ্ছ্বসিত যে আমাদের মেয়ে বাড়ি ফিরেছে।…”

[আরও পড়ুন: Mothers Day: বলিউড তারকাদের মাতৃদিবস, মায়ের কথা ভেবেই আবেগতাড়িত অক্ষয়-জাহ্নবীরা]

পাশাপাশি চিকিৎসক ও নার্সদেরও অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। মাতৃদিবসে সব মায়েরাই যেন ভাল থাকেন, সেই কামনাও করেন অভিনেত্রী। স্বামী নিক জোনাসকেও আলাদা করে ধন্যবাদ জানিয়ে বললেন, “নিক তোমার জন্যই এটা সম্ভব হয়েছে। আমাকে মাতৃত্বের স্বাদ দেওয়ার জন্য ধন্যবাদ।”

মেয়ের সঙ্গে প্রথমবারের জন্য ছবি প্রকাশ্যে এনেছেন নিক-প্রিয়াঙ্কা। তা নিয়ে ইতিমধ্যেই অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে। তেব এক্ষেত্রেও ঈশ্বর করতে ভুললেন না ‘দেশি গার্ল’। রণবীর সিং, জোয়া আখতার থেকে দিয়া মির্জা, প্রীতি জিন্টা, সোনম কাপুর, পরিণীতি চোপড়া, মিনি মাথুর, বিসাল ভরদ্বাজ, অনুষ্কা শর্মার মতো একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন তারকা-দম্পতিকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra nick jonas share first photo of daughter welcome her home