‘বলিউডের পুরুষরা ভয় পাচ্ছেন’, মন্তব্য় মল্লিকার

Mallika Sherawat, Me Too, Bollywood: বলিউডের বহু অভিনেত্রীকে কাজের জন্য় কুপ্রস্তাব দেওয়া হয়েছে এবং সেই তালিকায় রয়েছেন মল্লিকা শেরাওয়াতও। মিটু নিয়ে নতুন করে কী বললেন তিনি?

By: Kolkata  Updated: July 4, 2019, 07:48:04 PM

Mallika Sherawat, Me Too, Bollywood: মল্লিকা শেরাওয়াত বহুদিন চর্চার বাইরে থাকার পরে আবারও শিরোনামে আসতে শুরু করেছেন সম্প্রতি। অল্ট বালাজি-র হরর কমেডি ওয়েব সিরিজ ‘বু’-তে মল্লিকাকে দেখা গিয়েছে এক মজার চরিত্রে। মল্লিকা শেরাওয়াত ছাড়াও সেখানে মুখ্য চরিত্রে রয়েছেন তুষার কাপুর। কিন্তু মাঝখানে যে বেশ কিছুটা সময় বিনোদন জগৎ থেকে একটু সরে গিয়েছিলেন মল্লিকা, তার অনেকটাই বাধ্য হয়ে। সেই নিয়ে এর আগেও অনেকবার সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন মল্লিকা।

মল্লিকা শেরাওয়াত একজন আইটেম ডান্সার, বম্বশেল পর্দার ইমেজে কিন্তু তার মানে এই নয় যে তিনি পর্দার বাইরে তাঁর সহ-অভিনেতা, পরিচালক বা ছবির সঙ্গে যুক্ত যে কোনও মানুষের সঙ্গেই ঘনিষ্ঠ হতে পছন্দ করবেন। এর আগে সংবাদমাধ্য়মকে মল্লিকা জানিয়েছিলেন যে তিনি তাঁর সহ-অভিনেতাদের সঙ্গে শুটিংয়ের বাইরে ব্যক্তিগত সময়ে ঘনিষ্ঠ হতে চাইতেন না বলেই একের পর এক প্রজেক্ট থেকে তাঁকে বাদ দেওয়া হয়।

Mallika Sherawat in Web Series Boo বালাজি-র ওয়েব সিরিজে ‘বু’-এর পোস্টার।

আরও পড়ুন: মায়ের সম্পর্ক নিয়ে কী ভাবে ছেলে? মালাইকা নিজেই জানালেন

তবে মল্লিকা যে সময়ে এই অসুবিধাগুলির সম্মুখীন হয়েছিলেন, সেই সময়ে সোশাল মিডিয়ার দাপট এত বেশি ছিল না। তার চেয়েও বড় কথা, বলিউডের অভিনেত্রীরা সাহসটুকু সঞ্চয় করে খোলাখুলি এই বিষয়ে কথা বলতে শুরু করেননি। সাম্প্রতিক ‘মিটু’ আন্দোলন নিয়ে তাই আশাবাদী মল্লিকা জানালেন, ”মিটু একটি অত্যন্ত ইতিবাচক পদক্ষেপ। এটা খুবই শক্তিশালী একটা আন্দোলন আবার অনেক দায়িত্ব রয়েছে এই আন্দোলনের। তবে একটা কথা ঠিক, ইন্ডাস্ট্রির পুরুষেরা যথেষ্ট ভয় পাচ্ছেন। যে কোনও মহিলা এবং পুরুষেরই কাজের জায়গায় একটা সুরক্ষিত পরিবেশের প্রয়োজন। তাই আমার মনে হয়, পুরো বিষয়টা সঠিক দিকেই যাচ্ছে।”

মল্লিকার মতে, এখন যে এই সব বিষয় নিয়ে খোলাখুলি আলোচনা হচ্ছে, এটা খুবই স্বাস্থ্যকর ইন্ডাস্ট্রির কাজের পরিবেশের পক্ষে। তাই এখন কাজের জায়গায় কারও সঙ্গে অশোভন আচরণ করার আগে বা কুপ্রস্তাব দেওয়ার আগে লোকজন চারবার ভাববে!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Men are scared says mallika sherawat on me too

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং