বড় খবর

মায়ের সম্পর্ক নিয়ে কী ভাবে ছেলে? মালাইকা নিজেই জানালেন

Malaika Arora, Arhaan Khan, Arjun Kapoor: অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক দিনের কিন্তু সম্প্রতিই সেটি প্রকাশ্য়ে স্বীকার করেছেন মালাইকা। কিন্তু মায়ের নতুন সম্পর্ক নিয়ে কী ভাবছে ছেলে?

Malaika Arora shares Arhaan Khan's view on relationship with Arjun Kapoor
বাঁদিকে ছেলে আরহানের সঙ্গে ও ডানদিকে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা। ছবি: অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

Malaika Arora, Arhaan Khan, Arjun Kapoor: মালাইকা অরোরা ও আরবাজ খানের সম্পর্ক টিকে ছিল ১৮ বছর। কোনও সম্পর্কই ভেঙে যাবে বলে কেউ গড়ে না কিন্তু ভেঙে গেলে তা কষ্টদায়ক উভয়ের পক্ষেই। এবং তার পরে দুজনকেই এগিয়ে যেতে হয়। ২০১৭-তে বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার কিছুদিন পরেই অর্জুন কাপুর ও মালাইকা অরোরা-র নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। কিন্তু সম্প্রতি অর্জুনের জন্মদিনে, ইনস্টাগ্রামে সম্পর্কটিকে প্রকাশ্যে আনার আগে সরাসরি এই নিয়ে কিছুই বলেননি মালাইকা। তবে সংবাদমাধ্যম বা সারা পৃথিবীকে কিছু বলেননি মানে এই নয় যে তাঁর পরিবারের সদস্য়রা, বিশেষ করে তাঁর ছেলে এই বিষয়ে কিছু জানত না। বরং ছেলের কাছে প্রথম থেকেই স্পষ্ট ছিলেন মালাইকা, এমনটাই জানা গেল মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদনে।

Malaika Arora and Arjun Kapoor with Rishi Kapoor and Nitu Singh
নিউ ইয়র্কে নিতু সিং ও ঋষি কাপুরের সঙ্গে দেখা করেন মালাইকা-অর্জুন। ছবি: মালাইকার ইনস্টাগ্রাম থেকে

মালাইকা ও আরবাজের ছেলে আরহান খানের বয়স এখন ১৬। ইতিমধ্যেই বিনোদন জগতে তার হাতেখড়ি হয়ে গিয়েছে। ২০১৬ সালের একটি স্পোর্টস বায়োপিক, ‘বুধিয়া সিং বর্ন টু রান’-এর টাইটেল সংটি গেয়েছে আরহান। মালাইকা-অর্জুনের সম্পর্ক মোটামুটি ওই সময় থেকেই দানা বাঁধতে শুরু করে। অর্থাৎ আরহানের বয়স তখন ছিল ১৩। একজন টিনএজার তার বাবা অথবা মায়ের সম্পর্ক নিয়ে উদ্বিগ্ন হয়। মালাইকা সম্প্রতি হিন্দুস্তান টাইমস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, যে আরহানের কাছে তিনি এই ব্য়াপারে প্রথম থেকেই স্বচ্ছ ছিলেন।

আরও পড়ুন: আর কোনও রাখঢাক নেই, অর্জুনের জন্মদিনে বিশেষ বার্তা মালাইকার

অর্জুন প্রসঙ্গে আরহান ঠিক কী ভাবেন, সেই ব্য়াপারে প্রশ্ন করা হলে ওই সাক্ষাৎকারে মালাইকা বলেন, ”আমার মনে হয় যে কোনও পরিস্থিতির সম্মুখীন হওয়া উচিত সততা দিয়ে। জীবনে কী ঘটছে না ঘটছে সেটা কাছের মানুষদের সবার আগে বলা উচিত এবং কিছুটা সময় দেওয়া উচিত যাতে তারা গোটা ব্য়াপারটা বুঝতে পারে। আমাদের মধ্যে সেই কথোপকথনটা হয়েছে এবং আমি খুব খুশি যে এখন প্রত্য়েকেই তার নিজের জায়গাটুকুতে আনন্দে রয়েছে এবং সৎভাবে রয়েছে।”

আরও পড়ুন: ‘আমরা তো ভুল কিছু করছি না’, মালাইকা প্রসঙ্গে বললেন অর্জুন

আধুনিকমনস্কতার পাশাপাশি অত্য়ন্ত বিচক্ষণতার পরিচয় মালাইকার এই বক্তব্য। কারণ মা হিসেবে মালাইকা বরাবরই অত্য়ন্ত ভাল। আরবাজ-মালাইকা দুজনেই ছেলেমেয়েদের খুবই যত্ন করে বড় করেছেন প্রথম থেকেই। আরহান যে তাঁর মায়ের জীবনের নতুন অধ্য়ায়টিতে স্বচ্ছন্দ হতে পেরেছেন, সেটা অবশ্যই মালাইকার সততা ও বিচক্ষণতার ফসল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Malaika arora shares arhaan khans view on relationship with arjun kapoor

Next Story
টলিউড দখলের লক্ষ্যে প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com