পেশায় মিড-ডে মিল রাঁধুনি, ১ কোটি জিতলেন কেবিসি-তে

KBC season 11: কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১১ জমে উঠেছে। সনোজ রাজের পরে আবারও ১ কোটি জিতলেন এক প্রতিযোগী যিনি প্রতিদিন ৪৫০ শিশুর জন্য রাঁধেন মিড-ডে মিল।

By: Kolkata  Updated: September 17, 2019, 12:02:32 PM

অমিতাভ বচ্চন ফিরেছেন টেলিপর্দায় আবারও ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র হোস্টের ভূমিকায়। এই নিয়ে ১১ তম সিজন এই গেম শোয়ের। আগের সপ্তাহেই বিহারের সনোজ রাজ জিতেছিলেন ১ কোটি তবে হেরে গিয়েছিলেন জ্যাকপট। আবারও ১ কোটি জিতলেন এক প্রতিযোগী যিনি একটি সরকারি স্কুলে প্রায় ৪৫০ জন ছাত্রছাত্রীর মিড-ডে মিল রান্নার দায়িত্বে রয়েছেন।

বাচ্চারা তাঁকে আদর করে ডাকে ববিতা কাকু (মরাঠিতে এর অর্থ যদিও কাকিমা)। মাত্র ১৫০০ টাকা বেতন পান ববিতা সরকারি স্কুলে মিড-ডে মিল রেঁধে। শোয়ে ক্রোড়পতি খেলতে খেলতেই জানালেন ববিতা যে তাঁকে সবাই খিচুড়ি-স্পেশালিস্ট বলেন। বাচ্চাদের জন্য খিচুড়ি রাঁধতে বেশ ভালোই লাগে তাঁর। কেবিসি হোস্ট অমিতাভ বচ্চন প্রত্যেক সিজনেই খেলার ফাঁকে গল্পের ছলে তুলে ধরেন প্রতিযোগীদের জীবন সংগ্রাম। সেভাবেই উঠে এল ববিতার নানা কথা।

আরও পড়ুন: কেবিসি-তে ৭ কোটির স্বপ্ন অধরা, কোন প্রশ্নে হোঁচট খেলেন সনোজ রাজ

ববিতাকে প্রশ্ন করেন বিগ বি যে এই শো-তে যদি ভালো পরিমাণ অর্থ তিনি জিতে নিতে পারেন, তবে সেই টাকা দিয়ে কোন জিনিসটি কিনতে চান? এই প্রশ্নের উত্তরে ববিতা বলেন যে তিনি নিজের জন্য একটি মোবাইল ফোন কিনতে চান কারণ এই মুহূর্তে তাঁর গোটা পরিবারের একটাই মাত্র ফোন। এই উত্তর শুনে অত্যন্ত অভিভূত হন অমিতাভ বচ্চন। তিনি বলেন যে প্রতিযোগীরা শো-তে এসে বাড়ি কেনার কথা বলেন, নিজেদের ঋণ শোধ করার কথা বলেন কিন্তু ববিতা শুধুমাত্র একটা ফোন কিনতে চান। এর পরেই ববিতাকে নিজের পক্ষ থেকে একটি মোবাইল ফোন উপহার দেন বিগ বি।

ববিতা টাড়ে-র এই এপিসোডটি দেখা যাবে ১৮ সেপ্টেম্বর ও ১৯ সেপ্টেম্বর সোনি টিভি-তে রাত ৯টার সময়। ১ কোটির পরে এবার ৭ কোটির জ্যাকপট জেতার লক্ষ্যে খেলবেন ববিতা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mid day meal cook babita tade wins 1 crore on kbc 11

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং