যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার মিকা সিং

বিদেশি নাগরিককে যৌন হেনস্থা। অভিযোগ পাওয়ার পর দুবাই পুলিশ গ্রেফতার করলেন মিকা সিংকে।

By: Dubai  Updated: Dec 8, 2018, 11:58:18 AM

বলিউডের গায়ক মিকা সিংকে গ্রেফতার হলেন দুবাইয়ে। বিদেশি নাগরিককে যৌন হেনস্থার অভিযোগ পাওয়ার পর দুবাই পুলিশ গ্রেফতার করলেন গায়ককে। গল্ফ নিউজ সূত্রে খবর, জনৈক মডেল অভিযোগ করে জানান মিকা সিং তাকে অশালীন ছবি পাঠিয়েছেন। রাত তিনটেয় বুর দুবাই থেকে আটক করা হয় তাঁকে। দুবাই থেকে তিনি ইনস্টাগ্রামের ভিডিও পোস্ট করেন। তারপরেই এই ঘটনা প্রকাশ্যে আসে।

 

View this post on Instagram

 

Just had a great time with @sohailgaladari in #Dubai .. Fans keep loving and supporting, and enjoy the song.. #Simba

A post shared by Mika Singh (@mikasingh) on

আরও পড়ুন, দুটো ছবি ফ্লপ, তারপরেও অভিনয়ের সাহস দেখালেন করণ জোহর?

তিনি আরও জানান, মিকা সিং তাকে বলিউডে কাজ দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছে। মিকা সিং এই বিষয়ে কনস্যুলারের হস্তক্ষেপ চেয়েছেন এবং দূতাবাসের কর্মীরা তাঁর এই মামলার ওপর কাজ করছেন। ইউএইতে ভারতীয় রাষ্ট্রদূতের বিবৃতি রিপোর্টে বলাও রয়েছে। যদিও এবিষয়ে মিকা সিংয়ের কোনও বক্তব্য পাওয়া যায়নি। শুক্রবার তাঁকে আলাদতে ডাকা হবে।

তবে এই প্রথমবার নয় মিকা সিং আগেও তার অশালীন আচরণের কারণে খবরে এসেছিলেন। রাখি সাওয়ান্ত মিকার বিরুদ্ধে জোর করে চুমু দেওয়ার অভিযোগ এনেছিলেন। এদিকে #মিটু ক্যাম্পেন নিয়ে যখন সরগরম বলিউড ঠিক তখনই গ্রেফতার হলেন এই গায়ক। আলোক নাথ, নানা পাটেকর থেকে এম জে আকরব কেউ বাদ নেই এই তালিকায়। এদিকে সদ্য মুক্তি পেয়েছে মিকা সিংয়ের সিম্বা ছবির গান।

Read the full story in English 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার মিকা সিং

Advertisement

ট্রেন্ডিং