দুটো ছবি ফ্লপ, তারপরেও অভিনয়ের সাহস দেখালেন করণ জোহর?

সদ্য মুক্তি পেয়েছে রণবীর-সারার ছবি সিম্বার ট্রেলার। তারপরেই এই রিমিক্স তাক লাগিয়েছে দর্শককুলকে। এদিকে দুটো ছবি ‌বক্সঅফিসে ধরাশায়ী, তারপরেও অভিনয় করলেন করণ জোহর।

By: Mumbai  Updated: Dec 6, 2018, 1:55:12 PM

মুক্তি পেল রণবীর সিং ও সারা আলি খান অভিনীত সিম্বা ছবির প্রথম গান ‘আঁখ মারে’। আর এই রিমিক্সেই অভিনয় করতে দেখা গেল করণ জোহরকে। সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর-সারার ছবি সিম্বার ট্রেলার, সেই গানের একটা দৃশ্যে কেজো বলে উঠলেন আবার রিমিক্স। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানেই মজা করে করণ বলেছিলেন, নিজের ছবিতে অভিনয় করতে গিয়ে নাকের জলে চোখের জলে হয়েছে। তাই রোহিতকে বলেছিলাম তোমার ছবিতে সুযোগ দাও।

তবে সারা আলি খান ডান্সিং নাম্বারে তাক লাগিয়ে দিয়েছেন। রণবীর বরাবরই স্ক্রিনে এনার্জেটিক, কিন্তু এখানে কম যাননি সারা। তবে করণ জোহরই চমক এই গানে তা নয়। পুরো গোলমাল টিমকে পা মেলাতে দেখা গেছে রণবীর-সারা জুটির সঙ্গে। কুণাল খেমু, শ্রেয়াস তালপাড়ে, তুষার কাপুর দেখা গেল ভিডিওতে। আরশাদ ওয়ার্সি লিপ মেলালেন তেরে মেরে স্বপ্নে ছবির গানে কুমার শানুর গলায়।

আরও পড়ুন, বিগ বস থেকে কি এবার জাসলীনের বেরোনোর পালা?

সিম্বায় আঁখ মারে গানটি গেয়েছেন মিকা সিং ও নেহা কক্কর, লেখা শাব্বির আহমদের। আর গানটি পুনরায় তৈরি করেছেন তনিষ্ক বাগচী। ১৯৯৬ সালে তেরে মেরে স্বপ্নে ছবিতে কুমার শানু ও কবিতা কৃষ্ণমূর্তি গেয়েছিলেন এই গানটি। বলিউডের নবাগতা সারার দ্বিতীয় ছবি। আর সিম্বার হাত ধরে রোহিত শেঠির পরিচালনায় এই প্রথমবার অভিনয় করবেন বলিউডের ক্রেজি গাই। এর আগে একটি বিজ্ঞাপনে রোহিতের সঙ্গে কাজ করেছিলেন রণবীর। ছবিতে দেখা যাবে সনু সুদ, আশুতোষ রানা, সিদ্ধার্থ যাদবকে। রোহিত শেট্টির পরিচালনায় সিম্বা মুক্তি পেতে চলেছে ২৮ ডিসেম্বর।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Simmba: দুটো ছবি ফ্লপ তারপরেও অভিনয়ের সাহস দেখালেন করণ জোহর?

Advertisement