scorecardresearch

বড় খবর

বিয়ে হচ্ছে না! তাই ‘স্বয়ম্বর সভা’ করতে চলেছেন মিকা সিং

পাত্রী খুঁজতে অনন্য উদ্যোগ মিকার। ভিডিও শেয়ার করে কী বলছেন গায়ক?

Mika Singh, Mika Di Vohti
মিকা সিং

চল্লিশের কোঠায় বয়স। সুপারহিট সব গান গেয়ে এযাবৎকাল বহু লোকের বিয়ের মণ্ডপ মাতিয়েছেন। মিকার গান মানেই বিবাহআসর থেকে রিসেপশন পার্টি সুপারহিট! আর যাঁর গান সেই গায়ক-ই কিনা এখনও ব্যাচেলর! অতঃপর মিকা সিং চললেন পাত্রী খুঁজতে। তবে যে-সে ভাবে নয়! স্বয়ং ‘স্বয়ম্বর সভা’ করে বিয়ের জন্য পাত্রী নির্বাচন করবেন মিকা।

মিকাই অবশ্য প্রথম নন, এর আগেও রাখী সাওয়ান্ত, রাহুল মহাজন, রতন রাজপুতের মতো তারকারা টেলিভিশনের পর্দায় ‘স্বয়ম্বর সভা’ করেছিলেন সঙ্গী খুঁজে নেওয়ার জন্য। এবার মিকা সিং-ও সেই পথেই পা বাড়তে চলেছেন। শোয়ের নাম রেখেছেন ‘মিকা দি ভোতি’। স্টার ভারত চ্যানেলে সম্প্রচারিত হবে মিকার স্বয়ম্বর সভার নানান কাণ্ড। এখানেও প্রতিযোগীরা মিকার ইচ্ছেমতো নানারকম টাস্কের সম্মুখীন হবেন। গায়কের মন জয় করতে পারলেই মিলবে তাঁর সঙ্গে ছাদনাতলায় বসার সুযোগ।

নিজের ‘স্বয়ম্বর’ ঘোষণা করে বেজায় উচ্ছ্বসিত মিকা সিং। তাঁর মন্তব্য, “এতদিন সোলো পারফর্ম করে এসেছি, এবার ডুয়েট করতে ইচ্ছে করছে। জীবন উপভোগ তো নিজের লোকেদের সঙ্গেই হয় না। তাই ভাবছি, একটা মিষ্টি পাত্রী এনে তাঁকেই নিজের জীবনসঙ্গী করে তুলব। সত্যি বলছি, এই একাকীত্বটা কেউ বোঝে না। পাত্রী এলেই, আমারও বিয়ের সানাই বাজবে।”

[আরও পড়ুন: ‘২০ কোটি দেব, আমাকে বিয়ে করবে?’, কার্তিককে প্রস্তাব তরুণীর, অভিনেতা বললেন]

এপ্রসঙ্গে উল্লেখ্য, এই নিয়ে চতুর্থবার ভারতের কোনও তারকা টেলিভিশনের পর্দায় স্বয়ম্বর সভা করতে চলেছেন। তবে এর আগে তারকারা তাঁদের সঙ্গী নির্বাচনের উদ্যোগে চ্যানেলের টিআরপি বাড়লেও পরবর্তীতে সেসব জুটি দীর্ঘস্থায়ী হয়নি। সেই প্রেক্ষিতে মিকার ভবিষ্যৎ কী হবে? ‘মিকা দি ভোতি’র প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই নেটদুনিয়ায় সেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mika singh to find his bride on swayamvar mika di vohti