scorecardresearch

নীলছবিতেই কেরিয়ার! যৌনকর্মীর লাইসেন্সের অপেক্ষায় স্পিলবার্গের মেয়ে

২৩ বছর বয়সী মিকেলা বলেন যে তিনি ইতিমধ্যেই অ্যাডাল্ট ভিডিও তৈরি করেছেন বেশ কিছু। বর্তমানে যৌনকর্মীর লাইসেন্সের জন্য অপেক্ষায় রয়েছেন।

Mikaela Speilberg daughter Mikaela to join adult entertainment industry
মেয়ে মিকেলার সঙ্গে স্টিভেন স্পিলবার্গ। ছবি: এপি

স্টিভেন স্পিলবার্গ ও কেট ক্যাপশ-এর মেয়ে মিকেলা আনুষ্ঠানিক ঘোষণায় জানালেন যে তিনি অ্যাডাল্ট এন্টারটেনারের পেশা বেছে নিতে চলেছেন। সান পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে ২৩ বছর বয়সী মিকেলা বলেন যে তিনি ইতিমধ্যেই অ্যাডাল্ট ভিডিও তৈরি করেছেন বেশ কিছু। বর্তমানে যৌনকর্মীর লাইসেন্সের জন্য অপেক্ষায় রয়েছেন। লাইসেন্সটি পেলেই তিনি অ্যাডাল্ট এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে অর্থাৎ নীলছবির জগতে স্ট্রিপার হিসেবে কাজ শুরু করতে চান।

১৯৯৬ সালে মিকেলাকে দত্তক নেন স্পিলবার্গ দম্পতি। শোনা গিয়েছে, মিকেলার এই সিদ্ধান্ত নিয়ে তাঁর বাবা-মা একটু অবাক হয়েছেন ঠিকই কিন্তু ভেঙে পড়েননি।

আরও পড়ুন: কমল হাসানের শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩

‘সান’ পত্রিকাকে মিকেলা স্পিলবার্গ বলেন, ”আমি বরাবরই তীব্র যৌন অনুভূতিসম্পন্ন মানুষ। তার জন্য আমাকে অনেক সমস্যাতেও পড়তে হয়েছে। এমন নয় যে আমাকে কেউ জোর করেছে কখনও। কিন্তু এই সাদার্ন স্টেটে মানুষজন ঠিক এই ব্যাপারটা সহজভাবে নিতে পারে না… আমি চাই স্বনির্ভর হতে আর তার পরে আমি অন্তত সবাইকে এটা দেখাতে পারব যে নিজের দায়িত্ব নেওয়ার জন্য নিজের শরীরকে ব্যবহার করতে চাওয়াটা মোটেই ভুল কিছু নয়।”

ওই সাক্ষাৎকারে মিকেলা স্পষ্ট করে দেন যে তিনি আর তাঁর বাবা-মায়ের উপর নির্ভরশীল হয়ে থাকতে চান না। আবার সরকারের উপরও নিজের দায়িত্ব চাপিয়ে দিতে চান না। কিন্তু তার মানে এই নয় যে তাঁর আর কোনও উপায় নেই বলে তিনি এই পথ বেছে নিচ্ছেন। মিকেলা বলেন, ”আমি এটাকে খুব ইতিবাচক একটা ক্ষমতায়নের চোখে দেখছি। আমার উপলব্ধি হল এটাই যে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি নিয়ে মুগ্ধতা যদি কারও থাকে তবে লজ্জা পাওয়ার কিছু নেই। যা কিছু ঘটে এখানে সেটাতে কোনও ঝুঁকি নেই, পাগলামি নেই এবং সম্পূর্ণ নৈতিক সমর্থন নিয়েই ঘটে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mikaela speilberg daughter mikaela to join adult entertainment industry