scorecardresearch

বড় খবর

ভুয়ো তথ্য wiki-তে! বেজায় ‘ক্ষুব্ধ’ মিলিন্দ সোমান, অভিনেতা যা করলেন এরপর…

নিজের সম্পর্কে উইকিপিডিয়ায় ভুল তথ্য দেখে রেগে গেলেন মিলিন্দ। কী করলেন অভিনেতা?

Milind Soman, Milind Soman on Wikipedia, bollywood, মিলিন্দ সোমান
wiki-তে ভুয়ো তথ্য দেখে বেজায় 'ক্ষুব্ধ' মিলিন্দ সোমান

উইকিপিডিয়ায় বড়সড় ভুল খুঁজে পেলেন মিলিন্দ সোমান। তাও আবার নিজের সম্পর্কে। যা দেখে বেজায় ক্ষুব্ধ জনপ্রিয় এই মডেল-অভিনেতা। তারপর যা করলেন, তা নিয়ে নেটদুনিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

উইকিপিডিয়াতে কী এমন চোখে পড়ল, যা নিয়ে ক্ষেপে উঠলেন তিনি? মিলিন্দ সোমানের উইকি পেজে বড় বড় অক্ষরে লেখা তাঁর দুটি জন্ম তারিখ। তাতেও গন্ডগোল! কারণ, মডেল-অভিনেতার জন্মের বছর দেখাচ্ছে ২০২০ সাল। একজায়গায় লেখা ২৮ জুলাই, ২০২০। আরেকটিতে লেখা ৪ নভেম্বর ২০২০। এখানেই শেষ নয়, ভুল রয়েছে আরও। উইকিপিডিয়া পেজে লেখা সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌঁড়নোর জন্য নাকি পুলিশ মিলিন্দ সোমানকে গ্রেফতার করা হয়েছিল ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা ও ৬৭ ধারার ভিত্তিতে। আর এসব তথ্য পড়ে মডেল-অভিনেতার চক্ষু রীতিমতো চড়ক গাছ। আর বিষয়ে টুইটারে প্রতিবাদও করেন তিনি।

[আরও পড়ুন: সাবধান! শুভশ্রীর নামে টাকা কামানোর পোস্ট, সতর্ক করলেন অভিনেত্রী]

মিলিন্দ পর পর একাধিক টুইট করেছেন। ভুল জন্মতারিখ ও সালের স্ক্রিনশট শেয়ার করে তিনি লিখেছেন, “কেউ কি উইকিপিডিয়া হ্যাক করেছে? আর তাছাড়া এখানে লেখা আমি নাকি গতবছর জন্মেছি, তাও আবার দুটো আলাদা আলাদা দিনে।”

https://platform.twitter.com/widgets.js

আরেকটি টুইটে মিলিন্দ লেখেন, “পাশাপাশি উইকিতে এও লেখা যে সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌঁড়নোর জন্য নাকি আমাকে গ্রেফতার করা হয়েছিল। হ্যাঁ, আমিই দৌঁড়েছি। আর সেই ছবি এখনও আমার ইনস্টাগ্রাম পেজে আছে। কিন্তু তাই বলে গ্রেফতার?” এপ্রসঙ্গে উইকিপিডিয়া কর্তৃপক্ষকে বিদ্রুপ করে জেগে ওঠার পরামর্শও দিয়েছেন মিলিন্দ।

https://platform.twitter.com/widgets.js

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Milind soman found misinformation about him in wiki actor got angry