বড় খবর

সংসদে শীতকালীন অধিবেশনে মায়ের সঙ্গে মিমি, প্রশংসায় নেটিজেনরা

অধিবেশন শুরু হওয়ার পূর্বে মাকে ঘুরিয়ে দেখালেন সংসদ চত্বর। এই ছবিই মন জয় করেছে নেটিজেনদের। ক্যাপশনে অভিনেত্রী সাংসদ লেখেন, ”প্রথম অধিবেশনে মায়ের সঙ্গে।”

পার্লামেন্টে মায়ের সঙ্গে সাংসদ মিমি। ফোটো- টুইটার

সোমবার শীতকালীন অধিবেশন শুরু হয়েছে পার্লামেন্টের উভয়কক্ষেই এবং অধিবেশনের প্রথম দিনেই সংসদে হাজির যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। তবে প্রথম দিনে মাকে নিয়ে সাংসদ চত্বরে প্রবেশ করলেন মিমি। মা তাপসী চক্রবর্তীর সঙ্গে ছবি তুলে পোস্ট করলেন সোশাল মিডিয়ায়।

অধিবেশন শুরু হওয়ার পূর্বে মাকে ঘুরিয়ে দেখালেন সংসদ চত্বর। এই ছবিই মন জয় করেছে নেটিজেনদের। ক্যাপশনে অভিনেত্রী সাংসদ লেখেন, ”প্রথম অধিবেশনে মায়ের সঙ্গে।” সোমবার থেকে শুরু হওয়া শীতকালীন অধিবেশন চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত।

আরও পড়ুন, ভাল আছেন নুসরত জাহান, ছুটি দিল হাসপাতাল

যাদবপুর থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে এবারের লোকসভা নির্বাচনে জয়ী হয়েছে মিমি চক্রবর্তী। এর আগে মিমি ও নুসরতকে কুৎসিতভাবে ট্রোল করা হয়েছিল সংসদ চত্বরে সেলফি তোলার জন্য। তবে সোমবার অধিবেশনে স্ট্রিট ডগস-দের নিয়ে সোচ্চার হন অভিনেত্রী। ‘পশু আইন’ নিয়ে আরও বেশি করে কাজ করার কথাও বলেন তিনি।

এদিকে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর সোমবার সকালে বাড়ি ফিরে যান আরও এক অভিনেত্রী সাংসদ ও মিমির বন্ধু নুসরত জাহান। তিনি এবারের লোকসভা নির্বাচনে বসিরহাটের প্রার্থী ছিলেন এবং পরবর্তীতে সাংসদ নির্বাচিত হন। তবে মায়ের সঙ্গে মিমির ছবি দেখে খুশি নেটদুনিয়া।

Web Title: Mimi attends first day of parliament picture with her mother

Next Story
মুক্তি পেল কাজল-অজয় দেবগণের ছবির ট্রেলার, আসছে ‘তানাজি’Kajol Ajay Devgn Saif Ali Khan starrer Tanhaji
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com